মনোহরগঞ্জে গৃহবধূর ঘরে ঢুকে অনৈতিক কায্যকলাপে যুবলীগের নেতার ছেলে মহিনের বিরুদ্ধে অভিযোগ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মনোহরগঞ্জ (কুমিল্লা) সংবাদদাতাঃ  জানান ===
কুমিল্লা মনোহরগঞ্জে উপজেলা এক প্রবাসী স্ত্রী সঙ্গে অনৈতিক কার্যকলাপের অভিযোগে ইউনিয়ন যুবলীগের নেতার ছেলে মহিনের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটছে গত ২৯ এপ্রিল রাতে উপজেলার দূর্গাপুর গ্রামের প্রবাসী জুয়েল মিয়ার বসতঘরে। এ ঘটনা নিয়ে গৃহবধূর শশুর আবুল হাশেম বাদী হয়ে ইউনিয়ন যুবলীগের নেতা ও দূর্গাপুর গ্রামের নুরুল আমিন ছেলে মহিনের বিরুদ্ধে গত ১লা মে মনোহরগঞ্জ থানায় অভিযোগ করেন। অভিযোগ প্রেক্ষিতে তদন্তে আসেন থানার পুলিশ। অভিযুক্ত মহিন ও তার বাবা নুরুল আমিন গত কয়েকদিন ধরে অভিযোগ তুলে নিতে ভুক্তভোগী প্রবাসী পরিবারকে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে আসছে। এ নিয়ে নিরাপত্তা হীনতায় ভুগছে ওই পরিবার।
এ বিষয় জানতে চাইলে মহিনের বাবা নুরুল আমিন বলেন, আমার ছেলের বিষয় নিয়ে কোন মন্তব্য করবেনা সে কোন ঘটনা করেনাই, যে ব্যক্তি তার বিরুদ্ধে অভিযোগ করেছে আমি তাদের সঙ্গে লড়বো। আমি দল করি পারলে নিউজ করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে,
উপজেলার বাইশগাও ইউনিয়নের দূর্গাপুর গ্রামের প্রবাসী জুয়েলের স্ত্রী মিশু আক্তারে সাথে একই বাড়ির নুরুল আমিনের ছেলে মহিনের সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়া জড়িয়ে পড়েন তারা। প্রেমের জেরে অনৈতিক কায্যকলাপের লিপ্ত হয়েছেন অনেক বার। গত ২৮ এপ্রিল রাতের অন্দকারে মহিন মিয়া ওই গৃহবধূর বাড়িতে গিয়ে ঘরে প্রবেশ করে। এ সময় শশুরবাড়ির লোকজন মহিন এবং ওই গৃহবধূকে ঘরের ভেতর আটকে রেখে স্থানীয়দের ডেকে আনে এসময় স্থানীয়রা আসতে দেখে অভিযুক্ত মহিন পালিয়ে যায়।পরেরদিন এ ঘটনা নিয়ে গৃহবধূর শশুর ও এলাকার লোকজন মিলে অভিযুক্ত মহিনের বাবা নুরুল আমিন কে জিজ্ঞেস করলে তিনি দলের পরিচয় দিয়ে বাদীর পরিবারকে হুমকি প্রদান করে।

এদিকে ওই গৃহবধূর স্বামীর বাড়ির লোকজন ও স্থানীয়দের অভিযোগ- ওই গৃহবধূর সঙ্গে মহিনের দীর্ঘদিন ধরে অবৈধ সম্পর্ক রয়েছে। এ নিয়ে তিনবার অনৈতিক কর্মকাণ্ডের ঘটনা ঘটেছে তাদের। এ সব ঘটনা নিয়ে গ্রাম্য সালিশ ও হয়েছে অনেক বার। কিন্তু সালিশে অভিযুক্ত মহিনের বিরুদ্ধে স্হানীয় মাতাব্বররা সঠিক বিচার করতে পারেনি। দলের ক্ষমতা দেখিয়ে উল্টো তাদের বিরুদ্ধে অভিযোগ করেন মহিনের পরিবার। তাই সমাজের লোকজন তাদের সালিশ দরবার করতে আসেনা কেউ। তাই গৃহবধূর শশুর বাদী হয়ে তাদের বিরুদ্ধে অভিযোগ করেন। এবিষয়ে মনোহরগঞ্জ থানা অফিসার BbPvR© মাহবুল কবির জানান এঘটনায় গৃহবধুর শুশুর বাদী হয়ে মহিন এর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

সংবাদ প্রকাশঃ  ০৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email