মনোহরগঞ্জে ইসলামী আন্দোলনের ইউনিয়ন প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     মোঃ আলমগীর হোসেন ঃ===========
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা দক্ষিণ ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে ইউনিয়ন প্রতিনিধি সম্মেলন বুধবার (১৩ জুলাই ২০২২ইং) নাথেরপেটুয়া দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রিয় ইসলামী আন্দোলন বাংলাদেশের দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসেন। তিনি তার বক্তব্যে বলেন, বর্তমানে দেশের অবস্থা ভালো নয়। দেশের রন্ধে রন্ধে সুদ, ঘুষ ও দূর্নীতি ছড়িয়ে পড়েছে। দেশের মানুষ সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায় বিচার থেকে বঞ্চিত। অসৎ জনপ্রতিনিধি ও দূর্নীতিবাজদের কাছে মানুষ জিম্মি হয়ে পড়েছে। এর থেকে উত্তরণে আমাদের শাসন ব্যবস্থার পরিবর্তন ঘটাতে হবে। ইসলামী আদর্শ ও শাসন ব্যবস্থা কায়েম হলে দুনিয়াতে শান্তি এবং পরকালীন মুক্তি অবশ্যম্ভাবী। তাই তিনি ইসলাম প্রতিষ্ঠায় ইসলামী আন্দোলন বাংলাদেশের ছায়াতলে আসার জন্য সকলকে আহ্বান জনান।
বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রিয় ইসলামী আন্দোলন বাংলাদেশের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মুফতি কেফায়েত উল্লাহ বলেন, বাতিল যে পদ্ধতিতে আসে, সে পদ্ধতি অবলম্বন করে তাদের মোকাবেলা ও পরাজিত করতে হয়, বর্তমানে বাতিল বিভিন্ন মার্কা নিয়ে এসেছে, তাদের মোকাবেলা মার্কা দিয়েই করতে হবে। তিনি বলেন, বর্তমানে ইসলামের পক্ষে বাতিল মোকাবেলায় হাতপাখা মার্কায় বিজয়ার্জনের বিকল্প নাই।
উপজেলা দক্ষিণ ইসলামী আন্দোলন সভাপতি মাওলানা আহমদ’র সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা আবু ছালেহ’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন কুমিল্লা জেলা ইসলামী আন্দোলনের সভাপতি হাফেজ, মাওলানা নুরুদ্দীন হামিদী, সহ-সভাপতি নেছার উদ্দিন সুমন, উপজেলা দক্ষিণ ইসলামী আন্দোলন সহ-সভাপতি মাওলানা আবদুল কাদের সরশপুরী, জেলা ইসলামী যুব আন্দোলনের সভাপতি মনিরুল ইসলাম, উপজেলা দক্ষিণ ইসলামী আন্দোলন সাংগঠনিক সম্পাদক মুফতি নজরুল ইসলাম, জেলা ইশা ছাত্র আন্দোলন সহ-সভাপতি মোঃ শাহাদাত হোসেন, উপজেলা দক্ষিণ ইসলামী যুব আন্দোলন সভাপতি ইব্রাহিম খলিল, উপজেলা দক্ষিণ ইশা ছাত্র আন্দোলন সভাপতি আলী আজগর প্রমুখ।
উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ওলামা আইম্মা পরিষদের সভাপতি মুফতি ওমায়ের আল-হোসাইনী, জেলা নায়েবে ছদর সৈয়দ আহমদ, উপজেলা দক্ষিণ ইসলামী আন্দোলন জয়েন্ট সেক্রেটারী মাহমুদুল হাসান মামুন, উপজেলা দক্ষিণ বাংলাদেশ মুজাহিদ কমিটির ছদর আলাউদ্দিন আল-মামুন, সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম, উপজেলা ইসলামী আন্দোলন প্রচার সম্পাদক সালাউদ্দিন, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা ইলিয়াছ, সহপ্রশিক্ষণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন, আন্দোলন নেতা মাওলানা আব্দুল্লাহ, হাফেজ মনছুর, উপজেলা দক্ষিণ ইশা ছাত্র আন্দোলন সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন নেতৃবৃন্দ।

সংবাদ প্রকাশঃ  ১৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email