মনোহরগঞ্জের সাংবাদিক আজাদের মায়ের ইন্তেকাল

সিটিভি নিউজ।।        মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।
কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক কুমিল্লার কাগজ পত্রিকার স্টাফ রিপোর্টার ও মনোহরগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদের মা কুসুম বেগম মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি…..)। সোমবার ভোরে লাকসাম সুরক্ষা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন অসুস্থ্যতায় ভুগেছেন । শারিরীক অবস্থার অবনতি হওয়ায় চলতি মাসের শুরুর দিকে তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি হওয়ায় ঢাকা থেকে রিলিজ করে গত ১৪ এপ্রিল লাকসাম সুরক্ষা হাসপাতালে মেডিসিন বিশেষজ্ঞ ডা. মহিউদ্দিন মোল্লার তত্ত্বাবধানে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর সাড়ে চারটায় (১৯ এপ্রিল) তিনি মৃত্যুবরণ করেন।
মৃত্যুকালে কুসুম বেগমের বয়স হয়েছিলো ৬০ বছর। তিনি ৪ ছেলে, ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার সকাল দশটায় জানাযা শেষে মনোহরগঞ্জ উপজেলার উত্তরহাওলা গ্রামের নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে মরহুমাকে দাফন করা হয়। মরহুমার মৃত্যুতে মনোহরগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক ও সাবেক সভাপতি মোঃ হুমায়ুন কবির মানিক।সংবাদ প্রকাশঃ  ১৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email