মঙ্গলবার কামাল্লা দরবার শরীফের  ইছালে সাওয়াব মাহফিল শুরু

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর  সংবাদদাতা জানান ===কুমিল্লার মুরাদনগর উপজেলার কামাল্লা দরবার শরীফে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে জামাতে মদিনার উদ্যোগে ৩দিন ব্যাপি বাৎসরিক ইছালে সাওয়াব মাহফিল মঙ্গলবার আছর থেকে শুরু হবে। শুক্রবার বাদ ফজর দেশ, জাতি ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করে আখেরি মোনাজাত পরিচালনা করবেন দরবার শরীফের পীর জামায়াতে মদিনার আমীর আলহাজ্ব হাবিবুর রহমান খন্দকার।

মাহফিল উপলক্ষে দরবার শরীফের পক্ষ থেকে দূরবর্তী মেহমান বৃন্দের থাকা, খাওয়া, অজু, গোছল, টয়লেট ও গাড়ী পার্কিংয়ের পর্যাপ্ত ব্যবস্থা রাখা হয়েছে। দরবার শরীফের রাস্তাটি যানযট মুক্ত রাখতে স্বেচ্ছাসেবক নিয়োগ, অসুস্থ্য হয়ে পড়া রোগীদের জন্য বিশেষ ও দ্রুত চিকিৎসা সেবা প্রদান ও সিসি ক্যামেরার মাধ্যমে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এতে দেশ-বিদেশের ওলামায়ে কেরাম ও বিভিন্ন দরবার শরীফের পীর ছাহেবগণ বয়ান করবেন। উক্ত মাহফিলে প্রতি বছরের ন্যায় এবারো বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, প্রশাসনিক নেতৃবৃন্দসহ পর্যাপ্ত সংখ্যক লোকের সমাগম হবার সম্ভাবনা রয়েছে।

মাহফিলে উপস্থিত থেকে দুনিয়া ও পরকালের অশেষ ছাওয়াব হাসিল করার জন্য ধর্মপ্রাণ মুসলমান ভাইদের প্রতি আহ্বান জানিয়েছেনদরবার শরীফের পীর, জামায়াতে মদিনার আমীর আলহাজ্ব হাবিবুর রহমান খন্দকার।

সংবাদ প্রকাশঃ  ২৫১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email