ভারতের সেরা সুন্দরী সিনি শেঠি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   বিনোদন সংবাদঃঃ     সৌন্দর্যে ভারত জয় করলেন সিনি শেঠি। ২১ বছর বয়সী এই তরুণী হয়েছেন নতুন মিস ইন্ডিয়া। প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে ৩১ জন সুন্দরীকে পেছনে ফেলে সেরা সুন্দরী হয়েছেন তিনি।

রোববার (৩ জুলাই) রাতে মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে তার মাথায় মিস ইন্ডিয়ার মুকুট পরিয়ে দেওয়া হয়। এরপর মুহূর্তেই আলোচনার কেন্দ্রে চলে এসেছেন কর্ণাটকের মেয়ে সিনি শেঠি। এ বছর তিনিই ভারতের হয়ে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেবেন।

এ বছর প্রথম রানারআপ হয়েছেন রাজস্থানের রুবাল শেখাওয়াত, দ্বিতীয় রানারআপ হয়েছেন উত্তর প্রদেশের শিন্তা চৌহান।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেল, সিনি শেঠির জন্ম মুম্বাইতে। তবে তিনি বসবাস করেন কর্ণাটকে। অ্যাকাউন্টিং ও ফিন্যান্সে স্নাতক সম্পন্ন করেছেন তিনি। বর্তমানে চার্টার্ড ফিন্যান্সিয়াল অ্যানালিস্ট-এর পেশাদার কোর্স করছেন সিনি।

সিনি শেঠি মাত্র চার বছর বয়স থেকেই নাচের তালিম নিয়েছেন। ১৪ বছর বয়সের মধ্যে আরঙ্গেট্রাম ও ভারতনাট্যম আয়ত্ব করে ফেলেছেন তিনি। এই নাচ দিয়েই তিনি বিচারকদের বেশি আকৃষ্ট করতে সক্ষম হয়েছেন।

এ বছর মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন নেহা ধুপিয়া, মালাইকা অরোরা, ডিনো মোরিয়া, মিতালি রাজ।

ভারত থেকে এর আগে বেশ কয়েকজন মিস ওয়ার্ল্ড খেতাব পেয়েছিলেন। সর্বশেষ ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড হন ভারতের মানুষী ছিল্লার। তিনি এরইমধ্যে বলিউডে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করে ফেলেছেন। এখন দেখার পালা, নতুন মিস ইন্ডিয়া সিনি শেঠি ভারতকে পুনরায় বিশ্বসুন্দরীর গৌরব এনে দিতে পারেন কিনা।

সংবাদ প্রকাশঃ  ০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email