ব্রাহ্মণপাড়ায় স্বামী পরিত্যক্তা এক নারী কর্মচারীকে স্বাস্থ্য কমপ্লেক্সেই ঘটা করে বিয়ে দিলেন স্বাস্থ্য কর্মকর্তা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   মোঃ আবদুল আলীম খান।। জানান ====
রোগী নয় এবার বিয়ের বর গ্রহণ করলেন কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকারা। স্বামী পরিত্যক্তা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়া কামরুন্নাহার আক্তার (৩৮)কে নিজ উদ্যোগে এক বর্ণাঢ্য আয়োজনে বিয়ে দিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মুবিন। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ উৎসবের মধ্যেও ছিল না রোগী সেবায় কোনো কৃপণতা। বিয়ের সামাজিকতার মধ্যেই এক প্রসূতি মায়ের নরমাল প্রসবে যোগ দেন অত্র স্বাস্থ্য কমপ্লেক্সের মিডওয়াইফগণ।
ব্যাতিক্রমী এই অনুষ্ঠানে উপস্থিত  হয়েছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা, সহকারী কমিশনার (ভূমি) মোঃ কাউছার হামিদ, বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল, লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নাজিয়া বিনতে আলম, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা.  মোঃ মনিরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আবদুর রহীম, হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারুক আহমেদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা, কুমিল্লা সিভিল সার্জন কর্যালয়ের চিকিৎসা কর্মকর্রতা ডা. সাঈদ বীন আলম, স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. মবিন ইমতিয়াজ, ডা.  তোফায়েল আহমেদ ভূইয়া, ডা. সাইফুল ইসলাম,ডা.  অরূপ সিং, ডা.তানভীর আফসাল, ডা.শারমিন সুলতানা, ডা. ফাহমিদা জাহান, সিনিয়র স্টাফ নার্স শামসুন্নাহার, রোকসানা আক্তার, কোহিনূর বেগম, তাহমিনা আক্তার, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আবুল কালাম আজাদ, আরিফুল ইসলাম, এ এইচ রকিব, খোরশেদ আলম, মহিউদ্দিন আহমেদ, প্রধান অফিস সহকারী হুমায়ুন কবির, ইপিআই প্রধান আবুল কাশেম, অফিস পরিসংখ্যান ইউসুফ সরকার, অলি প্রমুখ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মুবিন বলেন,  আমার স্বাস্থ্য কমপ্লেক্সের স্বামী পরিত্যক্তা আয়া কামরুন্নাহার তার একমাত্র মেয়েকে হারিয়ে মানসিক ভাবে ভেঙ্গে পড়ে। তার এই মানসিক অবসাদ দূর করার জন্যেই আমি তাকে পুনরায় বিয়ে দিতে উদ্যোগ নিই। এবং সর্বোপরি আজ আমি এই উদ্যোগের বাস্তবায়ন করতে পেরে স্বাচ্ছন্দ বোধ করছি। আমি তার নতুন সংসার ও তাদের দাম্পত্য জীবনের মঙ্গল কামনা করছি।সংবাদ প্রকাশঃ  ১৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email