ব্রাহ্মণপাড়ায় বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     সৌরভ মাহমুদ হারুন, ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি ====
স্বাধীনতা সংগ্রামের নেতৃত্বদানকারী ইতিহাস, ঐতিহ্য অর্জনে সমৃদ্ধশালী  উপমহাদেশের প্রাচীন দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী ব্রাহ্মণপাড়ায় উদযাপন করা হয়েছে।
আলোচনা সভা, আনন্দ র‍্যালি ও কেক কাটার মধ্যদিয়ে গতকাল ২৩ জুন ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পদক এড. আবদুল বারীর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান হাজী জাহাঙ্গীর খান চৌধুরী।
সভায় বক্তারা বলেন, সংগ্রাম, উন্নয়ন ও অর্জনে গৌরবদীপ্ত পথচলার ৭৩ বছরে দূর্যোগ ও দুর্বিপাকে বাংলাদেশ আওয়ামী লীগ সর্বদা মানুষের পাশে ছিল এবং আছে। ৭০ এর নির্বাচানে নিরঙ্কুশ বিজয়, ভাষা আন্দোলনসহ অন্যান্য আন্দোলন ও মহান স্বাধীনতা সংগ্রামের নেতৃত্ব দিয়ে বাংলাদেশের স্বাধীনতা অর্জনের গৌরব রয়েছে এ দলটির। আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আজ উন্নয়নশীল দেশে পরিনত করছে। বিশ্ব দরবারে উন্নয়নের রোলমডেল হিসেবে দেশকে পরিচিত করেছে।
অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মেন্টু সরকার, যুগ্ম সাধারন সম্পাদক মোস্তফা সারোয়ার খান ও মনিরুল হক, সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, সেলিমা সোবান খসরু, প্রচার সম্পাদক আমজাদ হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহ্ আলম ঠিকাদার, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম টিটু, শশিদল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, যুবলীগের আহবায়ক সুলতান আহামদ, সদর ইউপি চেয়ারম্যান জহিরুল হক, সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোস্তবা আলী শাহীন, সাধারন সম্পাদক বিল্লাল হোসেন সরকার, শ্রমিকলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, সাধারন সম্পাদক গাজী আব্দুল হান্নান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য এডভোকেট আব্দুল আলীম খান, সদর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আব্দুল জলিল,  কাশেম মেম্বার, আলী আহাম্মদ মেম্বার, শশীদল ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ছাদেক আহাম্মদ, সাহেবাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি খোরশেদ আলম, সাধারন সম্পাদক ডাঃ জাহাঙ্গীর আলম, মহিলা আওয়ামী লীগের আহবায়ক এড. জাহানারা, সদস্যসচিব আসমা আক্তার, যুবলীগ নেতা আবু ছাইদ, উজ্জল কুমার রায়, এণামুল হক সুমন, নজরুল ইসলাম সুমন, সহ-দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খোরশেদ, আতাউর রহমান, কাজী রফিকুল ইসলাম মাষ্টার, রোটা: কবির আহাম্মদ, ছাত্রলীগ নেতা আবু কাউছার দীপু ও তারেক সরকারসহ আওয়ামী লীগ,  যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সভাপতির বক্তব্যে হাজী জাহাঙ্গীর খান চৌধুরী  বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ হলো মানুষের আস্থা, ভালবাসা উন্নয়ন ও দেশের অগ্রযাত্রা প্রতিক। আগামী দিনে বাংলাদেশের উন্নয়নকে আরো উচুতে নিয়ে যেতে হলে আওয়ামী লীগ ছাড়া আর কোন বিকল্প নেই। তিনি সকল নেতাকর্মীকে আগামী সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ ভাবে আওয়ামী লীগের পক্ষে কাজ করার আহবান জানান।
 আলোচনা সভার পর এক বর্ণাঢ্য র‍্যালি ব্রাহ্মণপাড়া উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কেক কেটে উদযাপন করা হয়।সংবাদ প্রকাশঃ  ২৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email