ব্রাহ্মণপাড়ায় তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     মোঃ আবদুল আলীম খান।।  সংবাদদাতা জানান ======
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস এক তরুণী আত্মহত্যা করেছে। পুলিশ ওই তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। গত রোববার রাতে উপজেলার মালাপাড়া ইউনিয়নের রামনগর (মধ্যপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত ওই তরুণীর নাম নীলা আক্তার (২২), সে ওই গ্রামের আনিসের বাড়ির মো. ইসমাইলের মেয়ে।
নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত ছয়মাস পূর্বে তরুণী নীলা আক্তারে বিবাহবিচ্ছেদ ঘটে। তারপর থেকে নীলা মানসিক ভাবে ভেঙে পরে। এছাড়া সে সব সময় একাকীত্ব জীবন যাপন করতো। ঘটনার দিন রোববার রাতে ঘরে লোকজনের অনুপস্থিতিতে সে তার কক্ষের সিলিং ফ্যানে সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে স্বজনরা ঘরে এসে নীলার কোন সাড়াশব্দ না পেয়ে তার কক্ষে গিয়ে দেখতে পায় নীলা ওড়না দিয়ে সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। এসময় স্বজনরা থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
ব্রাহ্মণপাড়া থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ সৌরভ হোসেন বলেন, উপজেলার রামনগর এলাকা থেকে সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস আত্মহত্যা করা নীলা আক্তার নামে এক তরুণীর মরদেহ তার নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।
গতকাল সোমবার বিকেলে ময়নাতদন্ত শেষে নিহত তরুণীর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হলে স্বজনরা তার লাশ জানাজা শেষ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করেন।সংবাদ প্রকাশঃ  ২৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email