ব্রাহ্মণপাড়ায় গাজাঁ ও সাজাপ্রাপ্ত পরোয়ানা আসামীসহ গ্রেফতার ৫ জন 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     মোঃ আবদুল আলীম খান।। সংবাদদাতা জানান =====
কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে গত ২২ জুলাই সাজাপ্রাপ্ত পরোয়ানা আসামী ও  গাঁজাসহ ৫ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।
থানাপুলিশ সূত্রে জানা গেছে, থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহার নির্দেশে এসআই শেখ মফিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ গত ২২ জুলাই বিকালে মাধপপুর ইউনিয়নের রাণীগাছ গ্রামের হাফিজিয়া মাদ্রাসা সংলগ্ন অভিযান চালায়। অভিযানে হুমায়ুন কবির সাহেবের বাড়ীর সামনে (মিরপুর – ব্রাহ্মণপাড়া) গামী রাস্তার উপর হইতে মোঃ ইসমাইল (৩১) ও মোটরসাইকেল চালক মোঃ ইকবাল হোসেন(৩২) কে  গ্রেফতার করে। এসময় তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ৪ কেজি গাঁজা  উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত ইসমাইল ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার  সদর (দক্ষিণের কালিকাপুর খারপাড়া) এলাকার মো আবুল খায়েরের ছেলে এবং ইকবাল কুমিল্লা জেলার কোতোয়ালী থানার ভুবনগড় গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে। তাদের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
এছাড়া এএসআই মতিউর রহমান সঙ্গীও ফোর্স সহ দুই বছরের সশ্রম কারাদণ্ড প্রাপ্ত আসামী মোঃ দেলোয়ার হোসেন কে গ্রেফতার করে। দেলোয়ার ব্রাহ্মণপাড়া থানার দক্ষিণ শশীদল গ্রামের লিয়াকত আলীর ছেলে।
অপর দিকে এসআই সাইফুল ইসলাম ও এস আই শেখ মফিজুর রহমান সঙ্গীও ফোর্স সহ অভিযান চালিয়ে জিয়ার পরোয়ানা ভুক্ত ব্রাহ্মণপাড়া থানার দেউষ গ্রামের মৃত নায়েব আলীর ছেলে মোঃ হারিজ (৩৮) কে এবং সাহেবাবাদ গ্রামের মোঃ হাবিবুর রহমান খানের ছেলে মোঃ নাঈম খান ২৫ কে গ্রেফতার করে
এব্যাপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ ওসি অপ্পেলা রাজু নাহা সত্যতা স্বীকার করে বলেন,  “আসামীগণকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।”সংবাদ প্রকাশঃ  ২৪-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email