ব্রাহ্মণপাড়ায় অতিরিক্ত ভাড়া আদায় করায় ১৫ চালককে ৩০ হাজার টাকা অর্থদন্ড 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    সৌরভ মাহমুদ হারুন, ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি =========
অতিরিক্ত ভাড়া আদায় বন্ধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান অব্যাহত রেখেছে ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসন। গত  বৃহস্পতিবার ১লা সেপ্টেম্বর ব্রাহ্মণপাড়ায় উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানার নেতৃত্বে ব্রাহ্মণপাড়া সিএনজি স্টেন্ডে ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করা হয় । এসময় নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায়ের দায়ে ১৫ জন সিএনজি চালককে ৩০ হাজার  টাকা জরিমানা আদায় করা হয়।
উপজেলা প্রসাশন সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া থেকে বিভিন্ন রোডে কিছু অসাধু সিএনজি চালক অতিরিক্ত ভাড়া আদায় করে আসছে। খবর পেয়ে  উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানার নেতৃত্বে ব্রাহ্মণপাড়া সিএনজি স্টেন্ডে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করেন। এসময় ধার্যকৃত, কুমিল্লা থেকে ব্রাহ্মণপাড়ার ভাড়া ৫০ টাকার স্থলে অতিরিক্ত ভাড়া রাখায় ১৫ জন সিএনজি চালককে ২ দুই হাজার  টাকা করে ৩০ হাজার  টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।
দন্ডিত সিএনজি চালকেরা হলেন খুরশিদ আলম (৫০), রুহুল আমিন (২৪), ইউসুফ আলী (৬১), মনির মিয়া (৩২), মাহবুব আলম (২৭), মিজানুর রহমান (২২), আলাউদ্দিন (২৪), মোঃ শাওন (২৮),  আব্দুর রব (২৮), মোঃ শুক্কুর আলী (২৪), মোঃ শাহাদাত (২৮), মোঃ ইমাম (২৭), মোঃ ইকবাল হোসেন (৩০), মোঃ দেলোয়ার হোসেন (২২), মোঃ ফয়সাল (৩২)।
এসময় উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা বলেন, নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায়কারী চালকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

সংবাদ প্রকাশঃ  ০২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email