ব্রাহ্মণপাড়ার স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক  গ্রেফতার 

সিটিভি নিউজ।।     মোঃ অপু খান চৌধুরী।।সংবাদদাতা জানান ===
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দেউস গ্রামের এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মোঃ আবুল (২০) নামে যুবককে গ্রেফতার করে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ। গত ১ মার্চ ভোর রাতে দেউস গ্রাম থেকে তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।
থানা সূত্রে জানা যায়, কুমিল্লা কোতোয়ালি থানার শিমপুর চেয়ারম্যান বাড়ির নাবালক মিয়ার ছেলে মোঃ আবুল (২০) কয়েকদিন যাবত ব্রাহ্মণপাড়া উপজেলার দেউশ রৌশন ডাক্তারের বাড়ির আশেপাশে ইট ও বালু নিয়ে ট্রাকের সাথে আসাযাওয়া করতো।
ঘটনার দিন (২৯ ফেব্রুয়ারি) সকালে ধর্ষিতার মা মোসাম্মৎ শামীমা আক্তার একটি কিন্ডার গার্ডেন স্কুলে শিক্ষকতার জন্য বাড়ি হইতে স্কুলে চলে যায়। এ সুযোগে দেউস গ্রামের শামসুল হুদার মেয়ে চৌব্বাস জাহানারা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রীকে বসতঘরে টিভি দেখার সময় মোঃ আবুল  জোরপূর্বক ধর্ষণ করে। পরে মোবাইল ফোনের মাধ্যমে খবর পেয়ে স্কুল ছাত্রীর মা বাড়িতে এসে তার মেয়ে থেকে সাক্ষীদের উপস্থিতিতে সকল কিছু জানতে পারে। পরবর্তিতে তার মা বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় মোঃ আবুলকে আসামি করে একটি  মামলা দায়ের করে।
১ মার্চ ভোররাতে ব্রাহ্মণপাড়া থানার এসআই শিশির ঘোষ সঙ্গীয় ফোর্সসহ দেউস গ্রামে  অভিযান চালিয়ে মোঃ আবুলকে গ্রেফতার করে।
এ ব্যাপারে ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ এস এম আতিক উল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ধর্ষিতার মা বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় একটি মামলা দায়ের করে মামলার প্রেক্ষিতে আসামীকে  গ্রেফতার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।সংবাদ প্রকাশঃ ০১০৩২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ