বৃষ্টি হতে পারে ঈদুল আজহার দিন

সিটিভি নিউজ।।      বৃষ্টি হতে পারে ঈদুল আজহার দিন- এমনই আভাস মিলেছে আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে।  সোমবার আবহাওয়া অধিদপ্তর এক পূর্বাভাসে এমন তথ্য দেয়।   সোমবার সন্ধ্যা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, রংপুর,রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি বা ভারি বর্ষণ হতে পারে।

এ ছাড়া বর্ধিত পাঁচ দিনের আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়, বৃষ্টিপাতের প্রবণতা বৃদ্ধি পেতে পারে।

আবহাওয়া পূর্বাভাস অনুযায়ী, ঈদুল আজহার দিন থাকতে পারে বৃষ্টি। বর্ষার মাঝামাঝিতে বুধবার পালিত হবে ঈদুল আজহা।  আবহাওয়ার পূর্বাভাসের বিষয়ে জ্যেষ্ঠ আবহাওয়াবিদ মো. হাফিজুর রহমান জানান, শ্রাবণের শুরুতে বর্ষার এ সময়ে সাধারণত বৃষ্টি থাকে। মঙ্গলবার দেশের অধিকাংশ জায়গায় বৃষ্টিপাত হতে পারে। বুধবার ঈদের দিন ঢাকা, খুলনা ও বরিশালে কম বৃষ্টি হতে পারে এবং সিলেট, রাজশাহী, রংপুরসহ অন্যত্র মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email