বুড়িচংয়ে যাকাত ও ছাদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে দীর্ঘকালীন প্রকল্প বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     আক্কাস আল মাহমুদ হৃদয়।। বুড়িচং(কুমিল্লা) প্রতিনিধি।।=======
প্রতি বছরের ন্যায় কুমিল্লার বুড়িচং উপজেলার জগতপুর গ্রামে যাকাত ও ছাদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় মানুষকে দীর্ঘকালীন প্রকল্প বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
(১৫ মে ২০২২) রোববার দুপুরে ফাউন্ডেশনের আহ্বায়ক ও কুমিল্লা মেডিকেল অফিসার ডাক্তার জাবেদ আহমেদ এর সার্বিক তত্বাবধনে বুড়িচং উপজেলা সদর ইউনিয়নের জগতপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে যাকাত ও ছাদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে ৬ লক্ষ ১৫ হাজার টাকার ব্যায়ে অসহায় মানুষকে দীর্ঘকালীন প্রকল্প ৫টি গরু,অটো রিক্সা ১টি,অটো ভ্যান ১টি,বড় অটোরিকশা ১টি, মিশুক পকল্প সহায়তা ১টি,সিএনজি ১টি, দোকান পকল্প ১জনকে, বিদেশ প্রেরণ বাবদ ১জনকে আর্থিক সহয়তা, চিকিৎসার জন্য ১৫ জন অসুস্থ মানুষকে সহয়তা,৭৫জনকে স্বল্প মেয়াদী পকল্প প্রদান,সমাজের বাইরে সেলাই মেশিন ১টি,ছাগল ১টি ও দুই জনকে উৎসাহ পকল্প প্রদান করা হয়।
উক্ত বিতরণ অনুষ্ঠানে বুড়িচং উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও জগতপুর গ্রামের কৃতিসন্তান মোঃ কবির হোসেনের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন ফাউন্ডেশনের আহ্বায়ক ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার ডা:জাবেদ আহমেদ। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী দল বুড়িচং উপজেলার বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন,বুড়িচং উপজেলার বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির বাবুল, আওয়ামীলীগের সদর ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর আলম,বাংলাদেশ ইসলামী ব্যাংকের গৌরীপুর শাখার সিনিয়র প্রিন্সিপাল মোঃ আব্দুল হান্নান। বক্তব্য রাখেন বুড়িচং উপজেলার যুবদলের সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ।ফাউন্ডেশনের সেচ্ছাসেবী মোঃ ইমন হোসেনের সঞ্চালনায় সার্চ কমিনিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স অব ফার্মেসি মোঃ সাব্বির আহমেদ। উপস্থিত ছিলেন,ফাউন্ডেশনের উপদেষ্টা হাজী.শাহাজাহান, ডাক্তার শাহ আলম, আলী আক্কাস, যুবসমাজের পক্ষে ও বুড়িচং বাজারের ব্যবসায়ী আমিনুর রহমান বাবু,সোহেল খোকনসহ এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গরা।সংবাদ প্রকাশঃ  ১৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email