বুড়িচংয়ে পূর্ণমতি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতাকে হত্যার হুমকি ও জোর পূর্বক সম্পত্তি দখলে চেষ্টার অভিযোগ 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন   নিজস্ব প্রতিবেদক।।  জানান ===
কুমিল্লার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের পূর্নমতি এম এ মন্সুর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতার পরিবারের লোকজন কে ভয়ভীতি প্রদর্শন হত্যার হুমকি,  জোর পূর্বক বাড়ির  সম্পত্তি দখলের চেষ্টা এবং বাড়ীর সীমানা প্রাচীরে তালা দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করার অভিযোগ পাওয়া গেছে।
এ ব্যপারে দখল চেষ্টাকারীদের বিরুদ্ধে বুড়িচং থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।
থানায় লিখিত অভিযোগকারী পূর্নমতি গ্রামের হাবিবুর রহমান খন্দকারের ছেলে কামরুল হাসান খন্দকার জানান, আমাদের পাশাপাশি মামার বাড়ি আমার ৪ মামার মধ্যে ৩ মামা মৃত্যু বরন করেন, বাকি এক মামা স্ব- পরিবারে কুমিল্লায় বসবাস করেন। মামাদের পরিবারের লোকজন না থাকায় এবং বাড়ির বিল্ডিংয়ের কাজ চলমান থাকায় বর্তমানে আমি তা দেখাশোনা করি। আমার মামাদের অনুপস্থিতিতে একই বাড়ির মৃত্যু আবদুল খালেকের ছেলে মোরশেদুল ইসলাম মোরশেদ ও তাহার ভাই খোরশেদ আলম দীর্ঘ দিন যাবত মামাদের সম্পত্তি জোর পূর্বক দখল করিয়া আসিতেছে। আমি বাধা প্রধান করলে আমার প্রতি  হুমকি দমকি এবং ক্ষিপ্ত হয়ে উঠে, গত ৮ জুলাই সকালে আমি ও আমার অসুস্থ্য মামা মোসলে উদ্দিন বাড়ির সীমানা প্রাচীর খোলে দেখি ভিতর দিয়ে আরেকটি তালা লাগানো তখন আশেপাশে লোকজনদের জিগ্যাসা করলো তারা জানান মোরশেদ ও তাহার ভাই খোরশেদ সহ আরো কয়েকজন মিলে সীমানা প্রাচীর ডিঙিয়ে ভিতর থেকে তালা লাগিয়ে দেয়। পরে আমি তাদেরকে জিজ্ঞাসা করতে গেলে মোরশেদ গংরা আমাকে পূর্ব পরিকল্পিত ভাবে হামলা চালিয়ে আহত করে। পরে আমি একই দিন বুড়িচং থানায় হামলাকারীদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দাখিল করি। এ ঘটনায় বুড়িচং থানায় পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেন।
এ ব্যপারে অভিযুক্ত মোরশেদুল ইসলামের সঙ্গে মোঠো ফোনে বার বার চেষ্টা করলে তিনি ফোন কেটে দেন।সংবাদ প্রকাশঃ  ১৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email