বুড়িচংয়ে  আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উপলক্ষে  আলোচনা সভা, ভূমি কম্পন ও অগ্নি কান্ড বিষয়ক মহড়া 

সিটিভি নিউজ।।      সৌরভ মাহমুদ হারুন , বুড়িচং  সংবাদদাতা জানান====
“মুজিব বর্ষের প্রতিশ্রুতি,জোরদার করি দূর্যোগ প্রস্তুতি” এই স্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় কুমিল্লা জেলার  বুড়িচং  উপজেলায় আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস-২০২১ এবং সিপিপির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে  ভূমি কম্পন ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া এবং  আলোচনা সভা  উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে
অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্য্যালয়ের বাস্তবায়নে উপজেলা পরিষদের সামনে ভূমি কম্পন ও অগ্নি কান্ড বিষয়ক মহড়া  অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে  ভারচুয়ালে বক্তব্য রাখেন কুমিল্লা -৫ আসনের এমপি অ্যাডভোকেট আবুল হাসেম খাঁন।
পরে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ সাবিনা ইয়াসমিন এবং অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ও পরিচালনায় ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মোস্তফা মাঈদুল মোর্শেদ মুরাদ ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার।
আরও বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান, উপজেলা কৃষি বিদ কৃষি কর্মকর্তা আফিয়া আক্তার, জনস্বাস্থ্য প্রকৌশলী মামুনুর রশীদ সুমন, উপজেলা উপসহকারী প্রকৌশলী বিএডিসি মোঃ মানিক মিয়া,ইঞ্জিনিয়ার এম জাহাঙ্গীর আলম,  সমাজ সেবা কর্মকর্তা মোঃ আব্দুল আউয়াল, উপজেলা যুবলীগের প্রস্তাবিত সভাপতি হাজী মোঃ বিল্লাল হোসেন।
ভূমি কম্বল ও অগ্নি কান্ডের বিষয়ে বিশেষ মহড়া প্রদর্শন করেন উপজেলা ফায়ার সার্ভিস এর ভার প্রাপ্ত স্টেশন অফিসার মোঃ আতাউর রহমান সরকার।
আরও উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের অফিস সহকারী মোঃ মঞ্জুর আলম, মোঃ  হুমায়ূন কবির, মোঃ শাহাদাত হোসেন, মোঃ ফখরুল ইসলাম প্রমুখ।সংবাদ প্রকাশঃ  ১৩-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email