বিয়ের প্রলোভনে স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণের অভিযোগে যুবলীগ নেতা পুলিশের জালে আটক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি  জানান=
কুমিল্লার হোমনায় বিয়ের প্রলোভনে স্বামী পরিত্যক্তা এক নারীকে ধর্ষণের অভিযোগে বাঞ্ছারামপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিপন সরকারকে আটক করেছে হোমনা থানা পুলিশ। বুধবার গভীর রাতে বাঞ্ছারামপুর থানার পুলিশের সহায়তায় বাঞ্ছারামপুর মুসা মার্কেট থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানিয়েছে, আটককৃত রিপন ব্রাক্ষণবাড়ীয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার যুবলীগের সাংগঠনিক সম্পাদক।
অভিযোগ ও  থানা সূত্রে জানা গেছে, স্বামীর সঙ্গে ডির্ভোসের পর ওই নারী কুমিল্লার হোমনা আদর্শ পাড়া এলাকায় একটি বাড়িতে ভাড়া থেকে কাপড়ের ব্যবসা করে জীবিকা নির্বাহ করতেন। ২০১৭ সালে একটি পণ্য মেলায় স্বামী পরিত্যক্তা ওই নারীর সঙ্গে রিপনের পরিচয় হয়। এ সময় রিপন নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে ওই নারীর সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে তোলে। ২০১৭ সালের ৮ মে রিপন সরকার ওই নারীর ভাড়া বাসায় গিয়ে তাকে বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণ করেন। এরপর অনেকদিন তারা স্বামী-স্ত্রী পরিচয়ে একসঙ্গে বসবাস করেন।
একসময় ভুক্তভোগী নারী জানতে পারেন- রিপন বিবাহিত এবং তার স্ত্রী-সন্তান রয়েছে। তখনই ওই নারী তাকে বিয়ে করার কথা বলেন। রিপন বিয়ে করতে রাজি না হয়ে তাদের গোপন ছবি বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। এতে ওই নারী গত ৭ সেপ্টেম্বর আদালতে সিপি মামলা দায়ের করেন। পরবর্তী সময়ে আদালতের নির্দেশে গত ২১ সেপ্টেম্বর কুমিল্লার হোমনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি এফআইআরভুক্ত করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা হোমনা থানার উপপরিদর্শক (এসআই) আশেকুল ইসলাম জানান, বুধবার গভীর রাতে আসামি রিপন সরকারকে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারাপুর থানার পুলিশের সহায়তায় নিজ বাড়ি মুসা মার্কেট হইতে গ্রেফতার করা হয়। গতকাল বৃহস্পতিবার তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ০৮১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email