বিডিপিএ কুমিল্লা জেলা শাখার কমিটি গঠন

সিটিভি নিউজ।।      মোঃ আবদুল আউয়াল সরকার,   কুমিল্লা জেলা প্রতিনিধিঃ
চিকিৎসা মানুষের একটি মৌলিক অধিকার। আমাদের রাষ্ট্রব্যবস্থা গণমানুষের এ অধিকার পূরণে প্রথম থেকেই তুলনামূলকভাবে যত্নবান ভূমিকা রেখেছে।
মঙ্গলবার (১২ অক্টোবর)  বিকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্টিনে বাংলাদেশ ডিপ্লোমা ফার্মাসিষ্ট এসোসিয়েশন  (বিডিপিএ) কুমিল্লা জেলা শাখার ১৫ সদস্যবিশিষ্ট কমিটি গঠন সম্পন্ন হয়েছে।
কুমিল্লা জেলার বিভিন্ন উপজেলা হতে আগত সংগঠকদের নিয়ে ৩ বছর মেয়াদি এই কমিটি গঠন করা হয়। পরে উপস্থিত সকলের সর্বসম্মতিতে মোঃ খাইরুল ইসলাম খানকে-সভাপতি,
এস এম জাহাঙ্গীর আলমকে সিনিয়র সহ-সভাপতি, মোঃ আবুল বাশারকে সহ-সভাপতি,
মোঃ আব্দুর রবকে-সাধারণ সম্পাদক, অনীক চন্দ্র পালকে সহ- সাধারণ সম্পাদক,
মোঃ ফয়সাল হোসেনকে সাংগঠনিক সম্পাদক,রাহেনা বেগমকে অর্থ- সম্পাদক,নাজমুন নাহারকে দপ্তর সম্পাদক, মোঃআজিম ভূইয়াকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, আসগর আহমেদকে সমাজ কল্যান সম্পাদক, মোঃআবদুল হান্নানকে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক,
মোঃ খবির উদ্দিন, মোঃ কামরুজ্জামান, ফখরুল আজিম  চৌধুরী, খন্দকার ফারজানাকে সদস্য করে ১৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন অতঃপর প্রকাশ করা হয়।
এসময়  অতিথিরা বক্তব্যে বলেন,এই সংগঠনের লক্ষ্য-উদ্দেশ্য, দেশের স্বাস্থ্য ক্ষেত্রটিকে আমুল পরিবর্তন করা। সুতরাং এই গুরু দায়িত্ব কাঁধে নিয়েই  আমরা সকলে হাতে হাত মিলিয়ে কাজ করে যাবো’। তিনি আরও বলেন, ‘কুমিল্লা জেলা কমিটিকে, কেন্দ্রীয় কমিটি সব সময় সহযোগিতা করতে প্রস্তুত। আপনারা কাজ করুন, সফলতা আসবে-ইনশাল্লাহ’।
নবনির্বাচিত সভাপতি বলেন, ‘আমাদের উপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে, তা পালনে সর্বাত্মকভাবে প্রচেষ্টা করবো আমরা। আমরা চাই, সত্যের উপর দাঁড়িয়ে থেকে মানুষের জন্য কাজ করতে।
আর এই অঙ্গিকার নিয়েই আমরা সামনে এগিয়ে যাবো-ইনশাআল্লাহ।
হাসপাতালগুলোতে ফার্মাসিস্ট নিয়োগের দাবিও জানিয়েছেন নতুন সভাপতি ।
উল্লেখ্য যে,এই একক প্যানেলের বিপরীতে আর কেউ আবেদন করেন নাই।সংবাদ প্রকাশঃ  ১৩-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email