বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের উদ্দ্যেগে বই বিতরণ। 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
 সিটিভি নিউজ।।    মোহাম্মদ মনিরুজ্জামান সাগর, ব্রাক্ষণবাড়িয়া জেলা সংবাদদাতা- জানান ====
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের উদ্যোগে কুমিল্লা নগরীর কুমিল্লা আইডিয়াল কলেজের মিলায়তনে বই বিতরণ করা হয়।
যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শতাধিক শিক্ষার্থীর মাঝে বঙ্গবন্ধুর আত্মজীবনী, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কর্তৃক প্রকাশিত বিপ্লব ও মানবিকতা বইটি সহ বিভিন্ন অনুপ্রেরণামূলক বই শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়।
কুমিল্লা আইডিয়াল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মহিউদ্দিন লিটন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অথিতি ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগ নেতা ও কুমিল্লা সরকারি কলেজের সাবেক জিএস আতিকুর রহমান খাঁন পিন্টু।
এই সময় উপস্থিত ছিলেন কুমিল্লা আইডিয়াল কলেজের পৌরনীতি ও সুশাসন বিষয়ের প্রভাষক ফয়জুল হাসান বাবু, কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগ নেতা গাজী মনির, মোঃ জালাল উদ্দিন,সাইফুল ইসলাম সুমন,এয়ার আহম্মদ সেলিম , ইমতিয়াজ হাবীব, ফিরোজ রহমান রাসেল, এম এ করিম, আসাদুজ্জামান লিটন, মোহাম্মদ সোহেল আজম, ওবায়েদ খান চৌধুরী ও সেলিম আহমেদ।
অনুষ্ঠানে যুবলীগ নেতা আতিকুর রহমান খাঁন পিন্টু বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের উদ্যোগে বই বিতরণ করা হয়।সংবাদ প্রকাশঃ  ২৯-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email