বই মেলার উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন সংবাদদাতা জানান ===   দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী বই প্রতিভা বিকাশের পাশাপাশি জ্ঞান অর্জন ও অতীত ইতিহাসকে স্মরন করিয়ে দেয় উল্লেখ করে বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও স্বাধীনতার অতীত ইতিহাস নতুন প্রজন্মকে জানাতে হলে বইয়ের কোন বিকল্প নেই।
সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের সার্বিক ব্যবস্থাপনায় ও স্থানীয় সরকার বিভাগের এবং জেলা প্রশাসন দিনাজপুরের বাস্তবায়নে শিল্পকলা একাডেমী প্রাঙ্গনে বই মেলার উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সানিউল ফেরদৌস-এর সভাপতিতে এসব কথা বলেন।

মেলায় বঙ্গবন্ধু ও স্বাধীনতার উপর লেখা প্রায় ৬ হাজার বই প্রদর্শিত হচ্ছে। দিনাজপুর জেলা গ্রন্থাগার ও দিনাজপুর জেলা বেসরকারি গ্রন্থাগার, নারী উদ্যোক্তাদের কেক সহ নানা ধরনের খাদ্যর ৩০ টি স্টল । শিশুদের গ্রাফিতি (দেয়াল অঙ্কন) প্রতিযোগীতা কর্মসুচী রাখা ।

উদ্বোধনী শেষে জেলা প্রশাসক বিভিন্ন স্টল ও দেয়াল অঙ্কন পরিদর্শন করেন ।

সংবাদ প্রকাশঃ  ০১-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email