প্রতিষ্ঠাবার্ষিকীতে নারায়ণগঞ্জ বিএনপির ব্যাপক প্রস্তুতি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসা এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন ও জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির চলমান কর্মসূচি অন্যদিকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ শহরে ব্যাপক র‌্যালির প্রস্তুতি নিচ্ছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি।
প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিকে সফল করতে ইতিমধ্যে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি যৌথ সভা করেছে। এ উপলক্ষে প্রতিদিন জেলার বিভিন্ন ইউনিট সভায় মিলিত হয়ে সভা করেছে। সভায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির দায়িত্বশীল নেতৃবৃন্দ উপস্থিত থাকছেন। সভায় প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিকে সফল করার লক্ষ্যে র‌্যালির ব্যাপক প্র¯ূÍতি নেওয়া হয়েছে বলে বিএনপির নেতৃবৃন্দ জানিায়েছেন।
প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি, থানা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিএনপি ও অঙ্গসংগঠন গুলোকে ব্যানার-ফেস্টুনে সুসজ্জিত হয়ে এই র‌্যালিতে অংশগ্রহণ করবে। ইতিমধ্যে ইউনিট কমিটি ও অঙ্গসংগঠন গুলোকেও নির্দেশনা দেওয়া হয়েছে।
জানা গেছে, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল দশটায় শহরের বানিজ্যিক এলাকা আলী আহম্মদ চুনকা পৌর মিলনায়তনে সামনে স্থান নির্ধারণ করা হয়েছে ।
সকাল দশটায় মধ্যে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির ও বিভিন্ন ইউনিট ও অঙ্গসংগঠন গুলোকে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ এবং মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান ও সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপু।
নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি বলেন, বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার শহরে র‌্যালি করবে জেলা ও মহানগর বিএনপি। শান্তিপূর্ণ, সুন্দর ভাবে আমাদের র‌্যালির অনুষ্ঠিত হবে।
প্রতিষ্ঠাবার্ষিকী সাফল্যমন্ডিত করার জন্য জেলা ও মহানগর বিএনপির দায়িত্বশীল নেতৃবৃন্দ বসে আলোচনা করে আমরা সব প্রস্তুতি গ্রহণ করেছি। আমরা প্রত্যাশা করছি, প্রতিষ্ঠাবার্ষিকীতে শহরে ব্যাপক জনসমাগম ঘটবে। এ জন্য দলের সব অঙ্গ সংগঠনকে নির্দেশ দেওয়া হয়েছে।
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেন, প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি যৌথভাবে কর্মসূচি পালন করবো।
আমরা জেলা ও মহানগর বিএনপি একসাথে যৌথ সভা করছি। আমরা র‌্যালি করার জন্য ব্যাপক প্রস্তুতি নিচ্ছে। মহানগর বিএনপি পাশাপাশি অঙ্গসংগঠন গুলো আমাদের সাথে র‌্যালিতে অংশগ্রহণ করবে।

সংবাদ প্রকাশঃ  ৩০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email