নুসরাতকেই বিয়ে করলেন যশ!

সিটিভি নিউজ।। বিনোদন সংবাদ ঃ       শুক্রবার বিশ্বকর্মা পুজোয় এনা সাহার অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। নুসরতের মাথায় ছিল লাল রঙা সিঁদুর। তবে কি ‘যশরত’ চুপি চুপি বিয়ে সেরে ফেললেন? নুসরতের সন্তানের পিতৃপরিচয় জানা গেলেও, তাঁদের বিয়ে নিয়ে কোনও খবর পাওয়া যায়নি।
তবে এ বার যে যশ ‘বিয়ে’ করেছেন, তার প্রমাণ হাতে গরম। কী করলেন তিনি? সিঁদুর পরালেন, গালে সিঁদুর মাখালেন। এ বার প্রশ্ন, পাত্রী কে? কাকে সিঁদুর পরালেন যশ?
পাত্রী নন, পাত্র। ইউটিউবার স্যান্ডি সাহা। জনসমক্ষে স্যান্ডিকে কপালে সিঁদুর পরালেন ঈশান-জনক। ফেসবুক এবং ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো পোস্ট করলেন ইউটিউবার। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, স্যান্ডি যশের দিকে কপাল এগিয়ে দিলেন। যশ গেরুয়া রঙের সিঁদুর মোটা করে স্যান্ডির মাথায় পরিয়ে দিলেন। স্যান্ডি লজ্জা পেয়ে গেলেন। যশ স্যান্ডির দিকে তাকিয়ে মিষ্টি করে হাসতে লাগলেন। কয়েক মুহূর্ত পর সেই সিঁদুরই স্যান্ডির গালে মাখিয়ে দিলেন নুসরতের সঙ্গী।সংবাদ প্রকাশঃ  ১-৯-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email