নাসিক নির্বাচন : ভোটের দিন কোনো বহিরাগতকে নারায়ণগঞ্জে প্রবেশ করতে দিব না : এসপি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : : নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম পিএিম (বার) বলেছেন, রবিবার (১৬ জানুয়ারি) নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের ভোটের দিন কোনো বহিরাগত শহরে প্রবেশ করতে পারবেন না।
শনিবার (১৫ জানুয়ারি) সকালে নির্বাচনের প্র¯ূÍতি নিয়ে পুলিশ লাইনসে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।
তিনি বলেন, নির্বাচনের দিন কোনো বহিরাগতকে নারায়ণগঞ্জে প্রবেশ করতে দেব না। আগামীকাল (ভোটের দিন) নারায়ণগঞ্জ মহানগরে আমরা জাতীয় পরিচয়পত্র দেখে সবাইকে চলাচল করতে দেব। যারা কাল শহরে বের হবেন, আপনারা পরিচয়পত্র নিয়ে বের হবেন। কোনো অপ্রীতিকর ঘটনায় আমরা ছাড় দেব না।
এসপি বলেন, সবার প্রতি আহ্বান, কেউ যেন নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা না করে। কেউ যদি বিশৃঙ্খলা করার চেষ্টা করে তাহলে তাদের কঠোরভাবে দমন করা হবে।
তিনি আরও বলেন, আমরা কঠোর অবস্থানে আছি, কঠোর অবস্থানেই থাকব। মা-বোনেরাসহ যারা আছেন, আপনারা সকলে ভোটকেন্দ্রে আসবেন। কেউ বাধা দিলে আমরা কঠোর ব্যবস্থা নেব।

সংবাদ প্রকাশঃ  ১৫-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email