নারায়ণগঞ্জ জেলা বিএনপির নেতাকর্মীরা বিশাল মিছিল নিয়ে ঢাকায় গণঅবস্থান কর্মসূচীতে যোগদান

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : বুধবার (১১ জানুয়ারি) সকালে সরকারের পদত্যাগ, সংসদ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন ও ১০ দফা দাবিতে গণঅবস্থান কর্মসূচি আয়োজন করে বিএনপি।
কর্মসূচীকে কেন্দ্র করে সকাল থেকে ঢাকায় জড়ো হন নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী। পরে সেখান থেকে জেলা বিএনপির বিশাল মিছিল নিয়ে গণঅবস্থান কর্মসূচীতে যোগ দেন।
কর্মসূচীতে জেলা বিএনপির নেতাকর্মীদের একতাবদ্ধ করে একসাথে নিয়ে বিশাল শো-ডাউনে নেতৃত্ব দেন জেলা বিএনপির আহবায়ক সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিন এর নেতৃত্ব দেন নারায়ণগঞ্জ জেলা থেকে দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্যরা, জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকরা।
গণঅবস্থানের পুরো সময় সেখানে জেলা বিএনপির নেতাকর্মীরা অবস্থান করেন এবং শ্লোগানে শ্লোগানে সরকারের পদত্যাগ, সংসদ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন ও ১০ দফা দাবি তুলে ধরেন।

সংবাদ প্রকাশঃ ১১০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email