নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় ২১ জন শনাক্ত মোট আক্রান্ত ৫৫০২

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ২১ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১২০ জন। নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা সাড়ে পাঁচ হাজার ছাড়ালো। জেলায় মহামারি এই ভাইরাসে মোট আক্রান্ত হলেন ৫ হাজার ৫০২ জন।
শুক্রবার (১০ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৬ জন, সদরে ৪ জন, আড়াইহাজারে ৫ জন, বন্দরে ১০ জন ও রূপগঞ্জে ২০ জন আক্রান্ত হয়েছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ জানান, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৫ জন ও আক্রান্ত ১ হাজার ৯১৭ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২২ জন ও আক্রান্ত ১ হাজার ২৯২ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২০৭ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫২৩ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৪৭৪ ও মারা গেছেন ১৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ১ হাজার ৮৯ জন আক্রান্ত।
জেলায় এই পর্যন্ত মোট ২৭ হাজার ১০০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৯৩ জনের। করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৪ হাজার ৫২৬ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ৫২৮ জন, সদর উপজেলার ১হাযার ১০২ জন, রূপগঞ্জের ৯১৯ জন ও আড়াইহাজারের ৪৪৬ জন, বন্দরের ১৪৯ ও সোনারগাঁয়ের ৩৮২ জন।

সংবাদ প্রকাশঃ  ১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email