নারায়ণগঞ্জে স্ত্রীকে হত্যায় স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লায় স্ত্রী রীনা বেগমকে হত্যার দায়ে স্বামী আক্তার হোসেনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও তিন মাসের সশ্রম কারাদন্ড দেওয়া হয়।
রবিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাবিনা ইয়াসমিনের আদালত আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। এ সময় পাঁচজনকে খালাস দেন আদালত।
খালাসপ্রাপ্তরা হলেন- আহমেদ হোসেন, দেলোয়ার হোসেন, সাজেদা বেগম, রমজান ওরফে নিবারন ও মনোয়ারা বেগম।
আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট ফজলুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, রীনা বেগম ও আক্তার হোসেন পরস্পরে ভালোবেসে বিয়ে করে ফতুল্লার কানাইনগর এলাকায় বসবাস করে আসছিলেন। তাদের ঘরে একটি কন্যা সন্তানের জন্ম নেয়। কিন্তু আক্তার হোসেনের পরিবার তাদের বিয়ে মেনে নিচ্ছিল না। ২০০৫ সালের ২৮ সেপ্টেম্বর আক্তার হোসেন তার রীনা বেগমের বাড়ি গিয়ে বলেন রীনাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে পরিবার আক্তার হোসেনের বাড়ির সামনে থেকে রীনাকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ফতুল্লায় থানায় মামলা হয়। এ মামলায় ১২ জন সাক্ষীর সাক্ষ্যের ভিত্তিতে আদালত এ রায় ঘোষণা করেছেন।

সংবাদ প্রকাশঃ  ১১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email