নারায়ণগঞ্জে শাওন হত্যার প্রতিবাদে নগরীতে মহানগর যুবদলের শোক র‌্যালি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর শান্তিপূর্ণ র‌্যালিতে পুলিশের গুলিতে যুবদল নেতা শাওন প্রধানকে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে নগরীতে শোক র‌্যালি করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।
বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে কেন্দ্রীয় যুবদলের দেশব্যাপী ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে নগরীতে শোক র‌্যালি বের করে মহানগর যুবদলের নেতাকর্মীরা। শোকর‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
শোক র‌্যালি যুবদলের নেতাকর্মীদের মুখে একটাই ‘শ্লোগান আমার ভাই মরলো কেনো, প্রশাসন জবাব চাই’, শাওনের রক্ত বৃথা যেতে দিবো না’। এসময় যুবদলের নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে নগরীর আশপাশ।
শোক র‌্যালি শেষে সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেন, বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর শান্তিপূর্ণ র‌্যালিতে পুলিশ পরিকল্পিতভাবে গুলিবর্ষণ করে আমাদের ভাই যুবদল কর্মী শাওনকে হত্যা করেছে ।শত শত বিএনপি যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের গুলিবিদ্ধ হয়েছে।
গুলিবিদ্ধ হয়ে অসংখ্য নেতাকর্মী এখন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। অথচ বিএনপি’র নেতাকর্মীদের বিরুদ্ধে পুলিশ মিথ্যা মামলা দিয়ে নেতাকর্মীদের হয়রানি করছে। যুবদল নেতা শাওন প্রধান হত্যায় দোষী পুলিশ সদস্যদের বিচারের দাবি করছি। এবং মহানগর যুবদলের পক্ষ থেকে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
তারা আরও বলেন, পুলিশের উপর ভর করে আর বেশীদিন ক্ষমতায় থাকতে পারবে এই খুশি হাসিনার সরকার। এক শাওনকে হত্যা করেছে এখন লক্ষ লক্ষ শাওন রাজপথে রয়েছে। পুলিশ দিয়ে হামলা- মামলা- গুম ও হত্যা করে যুবদলের নেতাকর্মীদেরকে আন্দোলন সংগ্রাম থেকে দূরে সরানো যাবে না। যতদিন না পর্যন্ত শাওন হত্যার বিচার না হবে যুবদল রাজপথ ছাড় না। অচিরেই এই অবৈধ সরকারের পতন ঘটবে। এবং দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে। যুবদল কর্মী শাওনসহ সব হত্যাকা-ের বিচার এই দেশেই হবে এবং ন্যায় প্রতিষ্ঠিত হবে।
এসময়ে আরও উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, মহানগর যুবদলের সাবেক সহ- সভাপতি নাজমুল হক রানা, সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, সাবেক সহ- সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক এম এ সাগর, শেখ মোহাম্মদ অপু, আবুল হোসেন রিপন, বন্দর থানা যুবদলের সাবেক সদস্য সচিব শাহাদুল্লাহ মুকুল, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, মহানগর যুবদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, কায়সার আহমেদ, আরমান হোসেন, যুবদল নেতা মো: ইব্রাহিম, মো. নুরুজ্জামান, নবী উল্লাহ নবু, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সাজ্জাদ হোসেন কমল, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আশিকুর রহমান অনি, সহ-সাংগঠনিক সম্পাদক এ এইচ সৌরভ, ছাত্রদল নেতা এরশাদ আলী, সদস্য হাবিবুর রহমান মাসুদ, জুনায়েদ মোল্লা, যুুুুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, কামরুল হাসান রনি, শাহজালাল কালু, আঃ হাকিম, মোক্তার হোসেন, নাজমুল জোয়াদ্দার, সজিব আহমেদ, মানিক বেপারী, বিল্লাল হোসেন, স্বপন, নুরুল ইসলাম, মো. জামান, শামীম, জেকি, হাবিব, হারুন অর রশিদ, জনি, মোতালেব হোসেন প্রমুখ। এছাড়াও মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ০৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email