নারায়ণগঞ্জে পরকীয়া প্রেমিক-প্রেমিকার বিষপানে আত্মহত্যা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের বন্দরে বাড়িওয়ালা ও ভাড়াটিয়া গৃহবধূও পরকীয়ার ঘটনা ফাঁস হওয়ায় লোকলজ্জার ভয়ে ২ সন্তানের জনক বাড়িওয়ালা প্রেমিক এমদাদ হোসেন ওরফে ইমরান (৪৮) ও ভাড়াটিয়া প্রেমিকা শিল্পি সূত্র ধর ওরফে বৃষ্টি (২৬) বিষপানে আত্মহত্যা করেছে।
বৃহস্পতিবার (৭ জুলাই) গভীর রাতে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের উত্তর নিশং এলাকার চাউল ব্যবসায়ী বাড়িওয়ালা এমদাদ মিয়ার বাড়িতে এ ঘটনাটি ঘটে।
আত্মহননকারী বাড়িওয়ালা এমদাদ হোসেন ওরফে ইমরান বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের উত্তর মহনপুর এলাকার মৃত হোসেন মিয়ার ছেলে ও ২ সন্তানের জনক ও শিল্পি সূত্র ধর ওরফে বৃষ্টি এমদাদ হোসেন মিয়ার বাড়ির ভাড়াটিয়া মানিক চন্দ্র সূত্র ধরের স্ত্রী ও ২ সন্তানের জননী। এদিকে এ ঘটনার সংবাদ পেয়ে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা ঘটনাস্থল পরিদর্শন করেন । এ ব্যাপারে বন্দর থানায় পৃথক দুইটি আত্মহত্যা মামলা দায়ের করা হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ২ মাস পূর্বে ঢাকা ডিএমপি কোতয়ালী থানার ৬নং পানী টোলা তাতি বাজার এলাকার মানিক চন্দ্র ধর তার স্ত্রী শিল্পী সূত্র ধর ওরফে বৃষ্টিসহ আমার ২ সন্তানকে নিয়ে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের উত্তর মহনপুরস্থ ঢাকা বাদামতলী চাউল ব্যবসায়ী ও ২ সন্তানের জনক এমদাদ হোসেন ওরফে ইমরানের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস শুরু করে।
একই বাড়িতে বাড়িওয়ালা এমদাদ হোসেন ও ভাড়াটিয়া ২ সন্তানের জননী শিল্পী সূত্র ধর ওরফে বৃষ্টির সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বাড়িওয়ালা ও ভাড়াটিয়া পরকীয়া প্রেমের সম্পর্ক বিষয়টি বেশ কিছু দিন পূর্বে বাড়িওয়ালা স্ত্রীসহ এলাকাবাসী টের পায়। এ নিয়ে এমদাদ হোসেন ও তার স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়।
এর জের ধওে বৃহস্পতিবার গভীর রাতে লোকলজ্জার ভয়ে ২ সন্তানের জনক বাড়িওয়ালা এমদাদ হোসেন ও পরকীয়া প্রেমিকা শিল্পী সূত্র ধর ওরফে বৃষ্টি বিষপান করে। পরে স্থানীয়রা দুই জনকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুই জন মৃত্যুবরণ করে।
এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা জানান, লাশ দুটি নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। এ ঘটনায় বন্দর থানায় পৃথক দুইটি অপমৃত্যু মামলা দাযের করেছে। তবে আত্মহত্যার সঠিক কারন এখানো জানা যায়নি।

সংবাদ প্রকাশঃ  ০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email