নারায়ণগঞ্জে তিনটি এলাকা লকডাউনের দায়িত্বে ৫০ পুলিশ : এসপি জায়েদুল

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান : নারায়ণগঞ্জের তিনটি এলাকাকে রেড জোন বা করোনা ভাইরাসের জন্য অধিক ঝুঁকিপূর্ণ বিবেচনায় লকডাউন করা হয়েছে। এ লকডাউন নিশ্চিতকল্পে শহরের আমলাপাড়া, জামতলা ও রূপায়ণ সিটিতে ২৪ঘন্টা নারায়ণগঞ্জ জেলা পুলিশের ৫০জন সদস্য নিয়োজিত থাকবেন।
এলাকাভিত্তিক এ লকডাউন কে মনিটরিং করবে এবং কিভাবে করবে। এ ব্যাপারে এ প্রতিবেদককে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার।
নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানিয়েছেন, লকডাউন কার্যকর করা আইনশৃঙ্খলা বাহিনীর একার পক্ষে সম্ভব নয়। জেলা প্রশাসক, সিভিল সার্জন, আইনশৃঙ্খলা বাহিনীর সাথে স্থানীয় জনপ্রতিনিধির সম্বনয়ের মাধ্যমে লকডাউন নিশ্চিত করা হবে। রোববার (৭ জুন) সকাল থেকে যে তিনটি এলাকা লকডাউন করা হয়েছে সেখানে প্রায় ৫০জন আইনশৃঙ্খলা বাহিনী ২৪ঘন্টা নিয়োজিত রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ৮২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন।  CTVNEWS24  See More সিটিভি নিউজ।। =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email