নারায়ণগঞ্জে ডিজে পার্টির আড়ালে ডাকাতি অস্ত্রসহ দলের ৬ সদস্য গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডান্স একাডেমির কনসার্ট ও ডিজে পার্টির আড়ালে ডাকাতি পেশায় নিয়োজিত দুর্র্ধর্ষ ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)।
বৃহস্পতিবার (২৫ আগস্ট) শেষ রাতে ডাকাতির প্রস্তুতিকালে উপজেলার পূর্ব ভবনাথপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয় বিদেশি পিস্তল ও গুলিসহ বিপুল পরিমাণ দেশি অস্ত্র।
র‌্যাব-১১ জানায়, গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে ঢাকা, নারায়ণগঞ্জ, গোপালগঞ্জসহ বিভিন্ন থানায় চুরি, ডাকাতি ও ধর্ষণের অভিযোগে একাধিক মামলা রয়েছে।
গ্রেফতরা ব্যক্তিরা হলো, ডাকাত সর্দার সাখাওয়াত হোসেন রনি (২৫), সোহেল (৩২), শহিদুল ইসলাম (২৬), আল আমিন (২৩), ইসমাইল (৩৮) ও সুজয় দে (৩০)।
শুক্রবার (২৬ আগস্ট) দুপুরে সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ সদর দফতরে সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা।
তিনি আরও জানান, ডাকাতির উদ্দেশ্যে একদল সশস্ত্র ডাকাত ট্রাকে রওনা দিয়েছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব তাদের পিছু নেয়। পূর্ব ভবনাথপুর এলাকায় ট্রাকটি থামিয়ে তল্লাশি করে আগ্নেয়াস্ত্র ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ ছয়জনকে গ্রেফতার করা হয়।
জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এবং ডান্স একাডেমির আড়ালে ডাকাতি করে থাকে। মূলত এই চক্রটি ডান্স গ্রুপের নামে বিভিন্ন প্রবাসী ও বিত্তবানদের বাড়িতে সামাজিক অনুষ্ঠানে কনসার্ট বা ডিজে পার্টি করতে গিয়ে সখ্য গড়ে তোলে এবং সম্পদের খোঁজখবর নেয়। পরে পরিকল্পনা অনুযায়ী টার্গেট করা বাড়িতে সুযোগ বুঝে অস্ত্রশস্ত্র নিয়ে হানা দিয়ে অর্থ ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।
গ্রেফতার আসামিদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলাসহ আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‌্যাব-১১।

সংবাদ প্রকাশঃ  ২৬-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email