নারায়ণগঞ্জে গ্রেফতারকৃত বিএনপি ১০ কর্মী ১ দিনের রিমান্ডে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এ আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে বিএনপির শান্তিপূন্য প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালীতে পুলিশের হামলা ও পরে সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় গ্রেপ্তারকৃত বিএনপির ১০ কর্মীকে ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন করে আদালত।
রবিবার (৪ সেপ্টেম্বর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুর মোহসিনের আদালতে হাজির করে পুলিশ ১০দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে প্রত্যেকের ১দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।
রিমান্ডকৃত বিএনরি কর্মীরা হলেন, ফতুল্লা মধ্য নরসিংহপুর এলাকার আ: জলিলের ছেলে মো. আঃ সাত্তার (২২), নারায়ণগঞ্জ সদর থানাধীন আলীরকেট ইউনিয়নের ডিক্রিরচর হাজী মোস্তফা সরদারের ছেলে মো. মজিবুর রহমান (৫২), শহরের পালপাড়া মৃত যুগেস চন্দ্র দেবনাথের ছেলে রঞ্জন কুমার দেবনাথ (৩৬), রূপগঞ্জ থানার সিংলাবো (মার্কেটের পিছনে) মৃত হারুন অর রশিদের ছেলে রাজিব (৩৮), সোনারগাঁও মেঘনা ঘাট এলাকার আলী আক্কাসের ছেলে মো. জনি (৩৮), বন্দর থানার মদনপুর উত্তর চানপুর মাদ্রাসার সাথে মৃত আমান উল্লাহর ছেলে মোঃ বাদল (৩৩), আড়াইহাজার থানার রামচন্দ্রী এলাকার মৃত রমিজ উদ্দিন ভূঁইয়ার ছেলে মো. আবুল কালাম ভুইয়া (৪৮), সোনারগাঁ বৌবাজার মেঘনা ঘাট এলাকার মৃত আলী মোস্তফা খানের ছেলে রিমন (২২), একই এলাকার ইমান হোসেনের ছেলে ইমন (১৮), আড়াইহাজার ময়নাবাজ এলাকার আব্দুল মালেকের ছেলে মো. সোহান (১৫)। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান এর সত্যতা নিশ্চিত করেছেন।
প্রসঙ্গত, প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালীতে পুলিশের হামলা ও পরে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনার পরেরদিন পুলিশকে হত্যার উদ্দেশে হামলা, পুলিশের কর্তব্যকাজে বাধাদান ও ভাংচুর এবং বিস্ফোরকের অভিযোগ এনে ৭১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো চার থেকে পাঁচ হাজার জনকে আসামী করে সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।
এই মামলায় ১০ জনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। তাদেরকে ঘটনার দিন বৃহস্পতিবার সংঘর্ষ চলাকালীন সময় আটক করা হয়েছিলো।   সংবাদ প্রকাশঃ  ০৪-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email