নারায়ণগঞ্জে কিশোরিকে ধর্ষণের পর হত্যা দীর্ঘ এক যুগ পর অভিযুক্ত আসামির মৃত্যুদণ্ড

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ষোল বছর বয়সের এক কিশোরীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় দায়ের করা মামলার দীর্ঘ এক যুগ পর অভিযুক্ত এক আসামির মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে আদালত।
বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুরে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত এ রায় প্রদান করেন। তবে রায় ঘোষণার সময় দন্ডপ্রাপ্ত আসামি নবী হোসেন পলাতক ছিলেন।
রাষ্ট্রপক্ষেও আইনজীবী অ্যাডভোকেট রকিব উদ্দিন জানান, ২০১০ সালের ১ জানুয়ারি ভোরে সোনারগাঁ উপজেলার সাদিপুর এলাকায় বাড়িতে একা পেয়ে কিশোরিকে ধর্ষণের পর গলায় রুমাল পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে প্রতিবেশী নবী হোসেন। এ ঘটনায় নিহত কিশোরির মা বাদি হয়ে সোনারগাঁ থানায় মামলা করলে ঘটনার চারদিন পর আড়াইহাজার উপজেলা থেকে আসামি নবীকে পুলিশ গ্রেফতার করে। পরে ধর্ষণ ও হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি প্রদান করেন আসামি নবী হোসেন। পরবর্তীতে আদালত থেকে জামিন পেয়ে পলাতক হন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট রকিব উদ্দিন আরও জানান, মামলার তদন্ত শেষে পুলিশ ওই বছরের ২৮ মার্চ আদালতে অভিযোগপত্র দাখিল করে। পরবর্তীতে ১১ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে তথ্য প্রমানের ভিত্তিতে শেষে আসামি নবী হোসেনকে দোষী সাব্যস্ত করে আদালত মৃত্যুদণ্ডের আদেশ দেন।

সংবাদ প্রকাশঃ  ২৭-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email