নারায়ণগঞ্জে করোনায় আরও ১ নারীর মৃত্যু আক্রান্ত আরও ৩৯জন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরও ১ জন নারীর মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মারা গেছেন মোট ১২০ জন। মারা যাওয়া নারী (৫০) সিটি কর্পোরেশনের বাসিন্দা। অন্যদিকে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৯ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৪২৪ জন। বুধবার (৮ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়।
জেলা স্বাস্থ্য বিভাগ জানান, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৫ জন ও আক্রান্ত ১ হাজার ৯০৫ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২২ জন ও আক্রান্ত ১ হাজার ২৮৪ জন। বন্দর উপজেলার ৫ টি ইউনিয়নে আক্রান্তের সংখ্যা ১৯৭ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫১৪ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৪৭৪ ও মারা গেছেন ১৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ১ হাজার ৫০ জন আক্রান্ত।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, এই পর্যন্ত জেলায় মোট ২৬ হাজার ৮৮৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৬২ জনের। এ পর্যন্ত এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৮ হাজার ৫৯, সদর উপজেলায় ৫ হাজার ১৬৩, বন্দরে ১ হাজার ২৬৭, আড়াইহাজারে ২ হাজার ৪৫৩, সোনারগাঁয়ে ১ হাজার ৯৫২, রূপগঞ্জে ৭ হাজার ৯৯৩ জনের।
জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৪ হাজার ৪ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ৪১৪ জন, সদর উপজেলার ১ হাজার ৩১ জন, রূপগঞ্জের ৭০১ জন ও আড়াইহাজারের ৪০২ জন, বন্দরের ১২১ ও সোনারগাঁয়ের ৩৩৫ জন। সংবাদ প্রকাশঃ  ০৮২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ