নারায়ণগঞ্জে আরও ৫৭ জনের করোনা শনাক্ত মোট আক্রান্ত ৪৭’শ

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান : গত ২৪ ঘন্টায় আরও ৫৭ জনের শরীরে নতুন করে এ ভাইরাস শনাক্ত হয়েছে। নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ৪ হাজার ৭০০। ২২ জুন (সোমবার) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন।
২১ জুন (রোববার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৪৬৪৩ । মোট সুস্থ ২১৬০জন। মোট মৃত্যু ১০৭।
সোমবার (২২ জুন) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (২১ জুন সকাল ৮টা হতে ২২ জুন সকাল ৮টা পর্যন্ত) এ জেলায় ৪৫৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২২,৩৪৬ জনের। নতুন ভাবে আক্রান্ত হয়েছেন ৫৭জন, মোট আক্রান্ত ৪৭০০ জন। নতুন আরও ৩১১ জনসহ, মোট সুস্থ ২৪৭১ জন। নতুন করে মৃত্যুর কোন খবর পাওয়া যায়নি, মোট মৃত্যুর সংখ্যাটা ১০৭।
নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৪৫৯, বন্দর উপজেলায় ১৫১, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১৬০২, রূপগঞ্জ উপজেলায় ৯৪৮, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১৩১ ও সোনারগাঁও উপজেলায় ৪০৯ জন। পুরো জেলায় ৪৭০০ জন।
এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে, আড়াইহাজার উপজেলায় ৩, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৫৮, রূপগঞ্জ উপজেলায় ৮, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২, সোনারগাঁও উপজেলায় ১৩ জন। পুরো জেলায় ১০৭ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৩১৫, বন্দর উপজেলায় ৬৬, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৯৬৫, রূপগঞ্জ উপজেলায় ১৯২, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৪৫৯ ও সোনারগাঁও উপজেলায় ১৭৪ জন। পুরো জেলায় ২৪৭১ জন।  সংবাদ প্রকাশঃ  ২২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email