নারায়ণগঞ্জে আরও ১১৮ জনের করোনা শনাক্ত মোট মৃত্যু ১০০

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান : নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ১১৮ জনের দেশে নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। মোট ৩৬৭ জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে ১১৮জনই শনাক্ত হওয়ায় জেলার করোনা পরিস্থিতি আশঙ্কা জনক অবস্থায় পৌচেছে। নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন।
গত ২৪ ঘন্টায় (১৮ জুন সকাল ৮টা হতে ১৯ জুন সকাল ৮টা পর্যন্ত) এ জেলায় ৩৬৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২১,৪৯৮ জনের। নতুন ভাবে আক্রান্ত হয়েছেন ১১৮ জন, মোট আক্রান্ত ৪৪৯০ জন। মোট সুস্থ ১৯৮৬ জন। ১৮ জুন একজনে মৃত্যুতে মোট মৃত্যুর সংখ্যাটা ১০০।
নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৪৩৮, বন্দর উপজেলায় ১৪১, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১৫৫২, রূপগঞ্জ উপজেলায় ৮৪৯, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১৩০ ও সোনারগাঁও উপজেলায় ৩৮০ জন। পুরো জেলায় ৪৪৯০ জন।
এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে, আড়াইহাজার উপজেলায় ৩, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৫৮, রূপগঞ্জ উপজেলায় ২, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২১, সোনারগাঁও উপজেলায় ১৩ জন। পুরো জেলায় ১০০জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ১৯০, বন্দর উপজেলায় ৩০, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৯৩২, রূপগঞ্জ উপজেলায় ১৯২, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৪৭১ ও সোনারগাঁও উপজেলায় ১৭১ জন। পুরো জেলায় ১৯৮৬ জন।

সংবাদ প্রকাশঃ  ১৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email