নারায়ণগঞ্জে আদালত পাড়ায় আইনজীবী ফোরামের বিক্ষোভ সমাবেশ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : সারাদেশে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে নেতাকর্মীদের উপর নির্বিচারে গুলি করে নারায়ণগঞ্জে যুবদল নেতা শাওন প্রধান, মুন্সীগঞ্জে যুবদল নেতা শহিদুল ইসলাম শাওন এবং ছাত্রদলনেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে এবং জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি প্রতিবাদে নারায়ণগঞ্জ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উদ্যোগে নারায়ণগঞ্জ আদালত পাড়ায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ আদালত চত্বরে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময়ে খালেদা জিয়ার মুক্তি ও জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে এবং নারায়ণগঞ্জে যুবদল নেতা শাওন প্রধান, মুন্সীগঞ্জে যুবদল নেতা শহিদুল ইসলাম শাওন এবং ছাত্রদলনেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার বিচারের দাবিতে শ্লোগান দেয় সংগঠনটির নেতৃবৃন্দরা।
এ সময় সংক্ষিপ্ত সমাবেশে আইনজীবী নেতারা বলেন, বর্তমান সরকার দেউলিয়া হয়ে গেছে। তাদের পায়ের নিচ থেকে মাটি সরে যাচ্ছে। তাই তারা ক্ষমতা টিকিয়ে রাখতে পুলিশ বাহিনীকে ব্যবহার করে নির্বিচারে গুলি করে মানুষ মারছে। দেশের বিভিন্ন স্থানে বিএনপি নেতা কর্মীদের উপর হামলা মামলা নির্যাতন চালাচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে সরকারকে হুশিয়ার করে দিতে চাই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করা না হলে রাজপথে দুর্বল আন্দোলন গড়ে তুলে এই সরকারের বিদায় ঘন্টা বাজিয়ে দেওয়া হবে। তখন তারা পালানোর পথ খুঁজে পাবে না।
নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমায়ুন কবিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকির ও যুগ্ম সম্পাদক এড. এইচএম আনোয়ার প্রধানের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, সদস্য এড. রফিকুল ইসলাম,আড়াইহাজার উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এড. খোরশেদ আলম মোল্লা, জেলা আইনজীবী ফোরামের সিনিয়র সহ-সভাপতি আজিজুল হক হান্টু, সাংগঠনিক সম্পাদক এড. ওমর ফারুক নয়ন, সিনিয়র আইনজীবী এড. মশিউর রহমান শাহিন, এড. আলম খান, এড. জাহিদ হাসান মুক্তা, এড. কাওসার আলম চৌধুরী টুটুল, এড. সালাহউদ্দিন ভূইয়া সবুজ, এড. মোশাররফ হোসেন, এড. রোকনউদ্দিন, এড. কামাল হোসেন মোল্লা, এড. সীমা সিদ্দিকী, এড. আসমা হেলেন বিথি, এড. লিজা, এড. আবুল কালাম আজাদ, এড. শেখ আনজুম আহমেদ রিফাত, এড. ফজলুর রহমান ফাহিম, এড. কেএম সুমন, এড. আনিসুর রহমানসহ বিপুল সংখ্যক বিএনপিপন্থী আইনজীবী।

সংবাদ প্রকাশঃ  ০৪-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email