নারায়ণগঞ্জে আক্রান্ত আর ২১ জন : সুস্থতায় রেকর্ড ৬১২

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২১ জন। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হলেন মোট ৫ হাজার ১৬৯ জন। এদিকে গত ২৪ ঘণ্টায় নতুন করে সুস্থ হয়েছেন ৬১২ জন। যা জেলায় একদিনে সর্বোচ্চ সুস্থতার রেকর্ড। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১১৪ জন। গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে নতুন কোন মৃত্যু নেই। সুস্থ হওয়ার তালিকাতে জেলার মধ্যে সবচেয়ে এগিয়ে সিটি করপোরেশন, তারপরেই সদর উপজেলার অবস্থান।
বুধবার (১ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ১৭ জন ও সদরে ৩৪ জন আক্রান্ত হয়েছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬১ জন ও আক্রান্ত ১ হাজার ৮২৪ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২২ জন ও আক্রান্ত ১ হাজার ২১২ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ১৮১ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ৪৮৩ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁ উপজেলায় আক্রান্ত ৪৫৩ ও মারা গেছেন ১৪ জন এবং রূপগঞ্জ উপজেলায় মারা গেছেন ১০ জন ও ১ হাজার ১৬ জন আক্রান্ত।
জেলায় এই পর্যন্ত মোট ২৫ হাজার ৫৬১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৬৩ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ৩ হাজার ৫৭৪ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ২৪৫ জন, সদর উপজেলার ৯৯২ জন, রূপগঞ্জের ৫৪০ জন ও আড়াইহাজারের ৩৬৫ জন, বন্দরের ১১৭ ও সোনারগাঁয়ের ৩১৫ জন।

সংবাদ প্রকাশঃ  ০১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ