নারায়ণগঞ্জের সাবেক এমপি সুলতান উদ্দিন ভূইয়া আর নেই

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান : নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু চাচা সুলতান উদ্দিন ভূঁইয়ার (৬৯) আর নেই (ইন্না-লিল্লাহ ওয়া ইন্না-লিল্লাহ রাজিউন)। ১৩ জুন শনিবার ভোর ৬ টায় রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে তিনি দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিল। তিনি জাতীয় পার্টির নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জের সংসদ সদস্য ছিলেন।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, তিনি গত ৪ বছর ধরে অসুস্থ্য ছিলেন। শনিবার ভোর ৬ টায় রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বার্ধক্যজনিত কারণে তার মৃত্যু হয়। সুলতান উদ্দিন ভূইয়া দেশের অন্যতম সফল ব্যবসায়ী উপজেলার মুাড়াপাড়া এলাকার গুলবক্স ভূইয়ার চতুর্থ সন্তান। সুলতান উদ্দিন ভুইয়ার ৬ ভাই ও চার বোন।
শনিবার দুপুরে মুাড়পাড়া শাহী মসজিদের পাশে পরিবারিক কবরস্থানে জানাযা শেষে তাকে দাফন করা হয়। সুলতান উদ্দিন ভুইয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছে পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম, বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এডভোকেট শাখাওয়াত হোসেন খান ।
মরহুম সুলতান উদ্দিন ভূঁইয়া নারায়ণগঞ্জ ক্লাবের সাবেক প্রেসিডেন্ট, ইয়াণ মার্চেন্ট এসোসিয়েশনের সাবেক প্রেসিডেন্ট, নারায়ণগঞ্জ চেম্বার অফ কমার্সের সাবেক প্রেসিডেন্ট ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ১৩২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email