নারায়ণগঞ্জের আমলাপাড়া জামতলা ও রূপায়ন সিটির লকাডাউন শেষ!

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান : রেড জোন হিসাবে দেওয়া কেউ লকডাউন না মানায় অবশেষে নারায়ণগঞ্জের রূপায়ন সিটি, আমলাপাড়া ও জামতলাতে দেওয়া লকডাউন তুলে নেয়া হয়েছে। তবে পুলিশ সুপার বলেছেন, ৩ দিনের পরীক্ষামূলক লকাডাউন তুলে নেওয়া হয়েছে। মঙ্গলবার (৯ জুন) রাতে এই লকডাউন খুলে দেওয়া হয়।
এর আগে, রোববার (৭ জুন) এই ৩টি এলাকাকে অধিক ঝুঁকিপূর্ণ এলাকা বা রেড জোন হিসেবে চিহিৃত করে সংবাদ সম্মেলন করে লকডাউন ঘোষনা করে জেলা প্রশাসক।
এ বিষয়ে পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানান, তিনটি এলাকাকে রেড জোন বা রেড এর্লাট করে ৩দিনের জন্য লকডাউন করা হয়েছিল। তা (৯জুন) রাতেই তুলে নেওয়া হয়েছে। এই লকডাউনটি ছিলো ৩দিনের পরীক্ষামূলক লকডাউন। আমরা এই তিন দিনে দেখেছি। লকডাউন দিলে কোন কোন ধরনের সমস্যা দেখা দিতে পারে। আর আমাদের এই পরীক্ষার ফলাফল কর্মকর্তাদের জানিয়েছি। এখন যে যে স্থানে বেশি রোগী হবে, সেই এলাকাকে রেড জোন করে আমরা সেটাকে লকডাউন করবো। তবে, যে তিনটি এলাকা লকডাউন ছিলো বা বিশেষ কারণ ছাড়া প্রবেশ করতে বাঁধা দেয়া হচ্ছিল। সেগুলো এখন আর থাকবে না। তবে মাস্ক পরাটা বাঞ্চনীয়।সংবাদ প্রকাশঃ  ১০-৬-২০২০ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন।  CTVNEWS24  See More সিটিভি নিউজ।। =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন

Print Friendly, PDF & Email