নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগের প্রতিবাদে মানববন্ধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     মজিবুর রহমান মোল্লা    স্টাফ রিপোর্টার, নাঙ্গলকোট======
নাঙ্গলকোট উপজেলার পেড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম এ হামিদের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনে অপপ্রচারের প্রতিবাদে শুক্রবার উপজেলার লক্ষিপদুয়া-কৈয়া সড়কে মানববন্ধন করেছেন শিবপুর গ্রামবাসী।
মানববন্ধনে বক্তব্য রাখেন, সাবেক ইউপি সদস্য নজির আহম্মেদ, আনু মিয়া, আবদুল কাদের, কবির আহম্মেদ, আবদুর রহিমসহ আরো অনেকে। উপস্থিত ছিলেন, হাজি মোহাম্মদ মোল্লা, হাজি আবুল খায়ের, জাফর মজুমদার, মাওলানা জালাল আহম্মেদ, সোহরাব হোসেন, নবী সওদাগর, দুলাল মিয়া, মাস্টার হারুন, আব্দুর রহিম কালা মিয়া, সোহাগ, সাদ্দাম হোসেন, অহিদুর রহমান, মজিবুল হক এলাকাবাসী।
বক্তারা বলেন, পেড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম এ হামিদ বার-বার নির্বাচিত একজন বয়োবৃদ্ধ ইউপি চেয়ারম্যান। তিনি একজন সম্মানিত ব্যক্তি ও ভালো মানুষ। অথচ একটি মহল টাকার বিনিময়ে একটি খারাপ মেয়েকে দিয়ে হামিদ চেয়ারম্যানের বিরুদ্ধে কূরুচিপুর্ণ অভিযোগ তুলে অপপ্রচার চালাচ্ছে। যাহা সম্পূর্ণ মিথ্যে বানোয়াট ও ভিত্তিহীন। অভিযোগকারী মেয়েটির অন্তত ৬টি বিয়ে হয়েছে। সে বিভিন্ন ধরণের অপকর্মের সাথে জড়িত।
অভিযোগকারী মেয়ের পিতা আবদুর রহিম বলেন, হামিদ চেয়ারম্যানের সাথে আমি দীর্ঘ যাবতকাল রাজনীতি করেছি। ওনার বয়স ৭০/৮০ বছর। তিনি আমার পিতার সমতুল্য। ওনার বিরুদ্ধে আমার মেয়ে যে অভিযোগ এনেছে তা আমি বিশ্বাস করি না। আমার মেয়ে এখন আমার সাথে থাকে না। আমার মেয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে যে অপবাদ দিয়েছে। তা যদি মিথ্যে হয় আল্লাহ তার বিচার করবে।
উল্লেখ্য, উপজেলার পেড়িয়া ইউনিয়নের শিবপুর গ্রামের আবদুর রহিমের মেয়ে আয়েশা আক্তার ”মুজিব শতবর্ষে গৃহহীনদের জন্য দেয়া ঘর পেতে” পেড়িয়া ইউপি চেয়ারম্যান এম এ হামিদের বাড়িতে গেলে চেয়ারম্যান তাকে শ্লীলতাহানি করেন বলে অভিযোগ এনে বিভিন্ন জায়গায় অভিযোগ করেছেন।

সংবাদ প্রকাশঃ  ০৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email