নাগরিক সুবিধা প্রদান এবং উন্নয়নই আমার লক্ষ্য

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      এবিএম আতিকুর রহমান বাশার সংবাদদাতা জানান ====
নাগরিক সুবিধা প্রদান এবং উন্নয়নই আমার লক্ষ্য; এখন থেকে সরকারী নির্ধারিত ফী ছাড়া ইউনিয়ন পরিষদের সেবা সংশ্লিষ্ট কোন কাজে অতিরিক্ত টাকা দেবেন না। দালাল নিয়ে কেউ কোন কাজ উদ্ধারে ইউপি কার্যালয়ে ঢুকবেন না। আপনার সমস্যা আপনিই জানাবেন। কোন কাজে ঘুষ দেবেনা।
বৃহস্পতিবার দুপুরে দেবীদ্বার ৪নং সুবিল ইউনিয়ন পরিষদ’র নবনির্বাচিত চেয়ারম্যানসহ সংরক্ষিত ও সাধারন সদস্যগন মিলাদ, দোয়া- মাহফিলে এবং সংক্ষিপ্ত আলোচনার মধ্য দিয়ে আনুষ্ঠানিক ইউনিয়ন পরিষদ’র কার্যক্রম শুরু করার পূর্বে ওই ইউনিয়নের চেয়ারম্যান গোলাম সারওয়ার মুকুল ভূঁইয়া নাগরিকদের উদ্দেশ্যে ওই বক্তব্য তুলে ধরেন।
তিনি আরো বলেন, এখন থেকে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্দীভাতা, জন্ম ও মৃত্যু নিবন্ধন, নাগরিক সনদ, ভিজিএফ, ভিজিডি কার্ডসহ যাবতীয় নাগরিক সুবিধা প্রদানে সরকারী ফি ছাড়া অতিরিক্ত কোন টাকা দেবেননা, আপনাদের হয়রানী কমাতে এবং প্রকৃত সেবাদানে আপনাদের ভোটে, আপনাদের শ্রমে আমি নির্বাচিত হয়েছি। তাই লুটপাট নয়, আপনাদের সেবাদানই আমার ব্রত।
সুবিল ইউপি কার্যালয়ের মিলনায়তন ভবনে ওই অনুষ্ঠানে সুবিল ইউনিয়ন পরিষদ’র নবনির্বাচিত চেয়ারম্যান গোলাম সারওয়ার মুকুল ভূঁইয়া’র সভাপতিত্বে এবং বাহাদুর হোসেন’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাংবাদিক এবিএম আতিকুর রহান বাশার, দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এসআই) শামিম আহমেদ, অবসরপ্রাপ্ত এডিটিও বীর মুক্তিযোদ্ধা মোঃ বশির আহমেদ, সাবেক ইউপি মেম্বার মোঃ হারুন-অর-রশিদ, সেয়দ আহমেদ সরকার, অধ্যক্ষ মাওলানা আবু হানিফ, মোঃ জয়নাল আবেদীন সিরাজী, মোঃ রিপন আহমেদ ভূঁইয়া প্রমূখ
বক্তারা বলেন, দেবীদ্বার উপজেলার একমাত্র নির্বাচিত চেয়ারম্যান, যে জনগনের চাদার টাকায়- প্রচারনায় নির্বাচিত হয়েছেন। তাকে বিজয়ী করতে সমগ্র ইউনিয়নবাসী একাট্টা ছিলেন, শত শত নারী পুরুষ বিজয় সুনিশ্চিত করতে নফল রোজা, নফল নামাজ আদায় করেছেন। তাই জনগনের শ্রমে-ঘামে নির্বাচিত চেয়ারম্যানের আগামী ৫ বছরের দায়িত্ব পালন নজির হয়ে থাকবে। যা মানুষের কাছে দৃষ্টান্ত হবে, অনুকরনীয় হবে। এটাই আমাদের প্রত্যাশা।

সংবাদ প্রকাশঃ  0২-০৪-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email