না’গঞ্জে ৪১ হাজার পাঁচশত টাকার  জাল নোটসহ গ্রেফতার-৪ 

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ মঙ্গলবার রাতে (৫ অক্টোবর) জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে জাল টাকা বিতরণকালে ৪১ হাজার ৫০০ টাকার জাল নোট উদ্ধারসহ ৪ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো, আকাশ মিয়া (২৫), জেলা- সিরাজগঞ্জ ইসমাইল হোসেন (৩৭) জেলা- সিরাজগঞ্জ রবিউল হাসান (২৭) জেলা- সিরাজগঞ্জ সুমন আলী @ কবির (৩৩) জেলা- নওগাঁ।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান জানান, দীর্ঘদিন যাবৎ তারা ঢাকা,গাজীপুর,নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় জাল টাকা বিতরণ করে জনসাধারণের সাথে প্রতারণা করে আসছিল। র‌্যাব-১১ এর একটি গোয়েন্দা দল জাল টাকা বিতরণ করে জনসাধারণের সাথে প্রতারণা করা এই দলটির উপর গোয়েন্দা নজরদারী করে ঘটনার সত্যতা পায়। সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে জাল টাকা বিতরণকালে ৪১ হাজার ৫০০ টাকার জাল নোট উদ্ধারসহ উল্লিখিত আসামীদের হাতে-নাতে গ্রেফতার করা হয়। নিবিড় জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, সে আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে দীর্ঘদিন যাবৎ জাল টাকা সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা, গাজীপুর ও এর আশ পাশের এলাকায় বিতরণ করে জনসাধারণের সাথে প্রতারণা করে আসছে। র‌্যাব-১১ এর এই জাল টাকা উৎপাদান ও বিতরণের মূল হোতাকে গ্রেফতারের অভিযান অব্যাহত থাকবে। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ৬-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email