না’গঞ্জে মেয়েকে শ্লীলতাহানী থেকে বাঁচাতে গিয়ে মা ও ছেলে আহত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া মাদ্রাসা রোড এলাকায় মেয়েকে শ্লীলতাহানী ও মারধরের হাত থেকে বাঁচাতে গিয়ে মা ও ছেলে গুরুতর আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এসময় সাড়ে তিন ভড়ি ওজনের স্বর্ণের গলার হার ও একজোড়া কানের দুল ছিনিয়ে নিয়েছে বলেও অভিযোগ রয়েছে। এ ঘটনায় শনিবার (৯ জানুয়ারী) রাতে থানায় অভিযোগ দায়ের করেছে ওই এলাকার আরশাদ আলী আকবরের স্ত্রী ফাতেমাতুজ জোহরা মনি (৩০)। আহতরা হলেন, মিজমিজি কান্দাপাড়া মাদ্রাসা রোড এলাকার মোশারফ হোসেনের স্ত্রী ও ফাতেমাতুজ জোহরা মনি’র মা খাদিজা বেগম (৬০), তার ছোটভাই শওকত হোসেন (২২)। এছাড়া অভিযুক্তরা হলো, মিজমিজি দক্ষিণপাড়া এলাকার মৃত আবুল হাসেমের ছেলে আসাদ আলী আজগর (৩৫), মেয়ে নারগিস আক্তার (৪০) ও মোসলেমের ছেলে মাসুম (২২) সহ অজ্ঞাত ৬/৭ জন। হামলাকারী আসাদ আলী আজগর ও নারগিস আক্তার ফাতেমা তুজ জোহরা মনি’র দেবর ও ননদ।
ফাতেমাতুজ জোহরা মনি অভিযোগে উল্লেখ করেন, আমার দেবর আসাদ আলী আজগর আমার স্বামী আরশাদ আলী আকবরের কাছে ১৫ হাজার টাকা পাওনা রয়েছে। সেই টাকার জন্য প্রায় সময় আমার দেবর আমার সাথে খারাপ আচরণ করে গালিগালাজ করে। দুপুরে সে লোকজন নিয়ে এসে আমাকে ও আমার মা-বাবাকে তুলে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় আমি জানালে দিয়ে কেন গালিগালাজ করছে জানতে চাইলে সে একটি কাঠ হাতে নিয়ে আমার উপর ছুড়ে মারে।
সেটি আমার শরীরে না লাগায় সে আমার বাসায় ঢুকে আমার পরিহিত জামা ধরে টান হেচড়া শুরু করে। এতে আমার জামা ছিড়ে যায় এবং কাঠের লাঠি দিয়ে আমাকে মারধর করে শ্লীলতাহানী করে।
খবর পেয়ে আমার মা খাদিজা বেগম ও ছোট ভাই শওকত হোসেন ঘটনাস্থলে এসে আমাকে কেন মারধর করেছে জানতে চাইলে আজগর ও তার সাথে থাকা লোকজন লোহার বেলচা দিয়ে আমার ও ভাইকে মাথায় ও হাতে আঘাত করলে আমার মা মাথায় গুরুতর রক্তাক্ত জখম হয় এবং আমার ভাইয়ের হাতের দুটি আঙ্গুল ভেঙ্গে যায়।
এসময় তারা আমার মায়ের কাছ থেকে সাড়ে তিন ভড়ি ওজনের স্বর্ণের গলার হার ও একজোড়া কানের দুল ছিনিয়ে নিয়েছে । যাওয়ার সময় এ নিয়ে বাড়াবাড়ি করলে আরো বড় ধরণের ক্ষতি সাধন করবে বলেও হুমকি দেয়।
খবর পেয়ে আমার ভাই মঞ্জুসহ স্থানীয় লোকজন এসে আমার মা ও ভাইকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা প্রদান করে।
অপরদিকে এ ঘটনাকে আড়াল করার জন্য আগেই থানায় গিয়ে মিথ্যে মারধরের নাটক সাজিয়ে থানায় অভিযোগ দায়ের করে আসাদ আলী আজগর।
এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মশিউর রহমান বলেন, এ ঘটনায় থানায় অভিযোগ দিয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রকাশঃ  ১০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email