না’গঞ্জে বিসিকে পরিচ্ছন্ন কর্মীকে ধর্ষণ : শ্রমিক গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লার বিসিকে অবন্তি কালার টেক্সটাইল লিমিটেড নামক রপ্তানীমুখী একটি পোষাক তৈরির কারখানার পরিস্কার পরিচ্ছন্ন কর্মীকে ধর্ষণ করার অভিযোগে কারখানার শ্রমিক রুবেল (২৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রুবেল নওগাঁ জেলার আত্রাই থানার মধুগুরনই গ্রামের আব্দুল লতিফ সর্দারের পুত্র এবং ওই কারখানার শ্রমিক। সোমবার (১১ অক্টোবর) সকালে তাকে বিসিক শিল্পনগরী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে ধর্ষণের অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।
মামলায় উল্লেখ্য করা হয় বাদী ফতুল্লা মডেল থানার এনায়েত নগরস্থ অবন্তি কালার টেক্সটাইল লিমিটেড নামক একটি কারখানায় পরিস্কার পরিচ্ছন্ন কর্মী (ক্লিনার) হিসেবে কাজ করে আসছিলো। রবিবার (১০ অক্টোবর) দুপুরে বাদী কারখানাটির অস্টম তলার বাথ রুমের বাইরে পরিস্কার করার সময় রুবেল তার মুখ চেপে বাথরুমে নিয়ে গিয়ে তার ইচ্ছের বিরুদ্ধে জোড় পূর্বক ধর্ষণ করে। এ সময় সে ডাক চিৎকার করলে কারখানার কর্মরত কর্মকর্তা-শ্রমিকরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে।
ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, অভিযুক্ত ধর্ষককে সোমবার সকালে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১১-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email