না’গঞ্জে নিরবিচ্ছিন্ন গ্যাস সরবরাহের দাবিতে তিতাস অফিস ঘেরাওসহ বিক্ষোভ সমাবেশ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে আবাসিক এলাকায় গ্যাস সংকট সমাধান করে নিরবিচ্ছিন্ন গ্যাস সরবরাহের দাবিতে তিতাস গ্যাস কার্যালয় ঘেরাও করেছে সামাজিক সেবামূলক সংগঠন আমরা নারায়ণগঞ্জবাসি।
সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে নগরীর চাষাড়া বালুরমাঠ এলাকায় তিতাস গ্যাসের আঞ্চলিক বিক্রয় বিপণন বিভাগের কার্যালয় ঘেরাও করে সেখানে বিক্ষোভ সমাবেশও করা হয়। বিভিন্ন এলাকার ভুক্তভোগি গ্রাহকরা একাত্মতা প্রকাশ করে এই কর্মসূচিতে অংশ নেন।
আমরা নারায়ণগঞ্জবাসি সংগঠনের সভাপতি নূর উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত এই বিক্ষোভ সমাবেশে বক্তারা অভিরেযাগ করেন, আবাসিক এলাকাগুলোতে তিতাসের বৈধ গ্রাহকরা প্রতি মাসে নিয়মিত গ্যাস বিল পরিশোধ করলেও পূর্ব ঘোষণা ছাড়াই তিতাস কতৃপক্ষ গত দুই সপ্তাহ ধরে গ্যাস সরবরাহ বন্ধ করে দিয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন পড়েছেন নগরীর অধিকাংশ এলাকার আবাসিক গ্রাহকরা। গ্যাস না থাকায় রান্নাসহ গৃহস্থালি নানা কাজে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে।
সমাবেশ শেষে এই গ্যাস সংকট সমাধানের দাবি জানিয়ে তিতাস কতৃপক্ষের কাছে স্মরাকলিপি দেন আমরা নারায়ণগঞ্জবাসির কর্মকর্তারা। অবিলম্বে সমস্যা সমাধান করা না হলে সড়ক অবরোধসহ আরও কঠোর আন্দোলনের হুঁশিয়ারিও দেন তারা।
আমরা নারায়ণগঞ্জবাসির সভাপতি নূর উদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, গ্যাস সংকট সমাধানে দাবিতে আমরা তিতাস কতৃপক্ষকে স্মারকলিপি দিয়েছে। তারা এই গ্যাস সংকটের ব্যাপারে জাতীয় সমস্যার কথা উল্লেখ করেছেন। আমরা তাদের কাছে দাবি জানিয়েছি অন্তত সকালে ও সন্ধ্যায় রান্নার সময়টা যেন গ্যাস সরবরাহ দেয়া হয়। তারা আমাদের আশ্বস্ত করেছেন। অন্যথায় আমরা রাজপথে নেমে সড়ক অবরোধ সহ কঠোর আন্দোলনে নামব।

সংবাদ প্রকাশঃ  ১২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email