না’গঞ্জে দিন দুপুরে এনজিও কর্মকর্তাকে কুপিয়ে নগদ টাকা লুট

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের বন্দরে দিন দুপুরে আল-আমিন (৩৫) নামে এক এনজিও কর্মকর্তাকে কুপিয়ে নগদ ১ লাখ ১০ হাজার টাকা ও একটি স্মার্ট ফোন লুটে নিয়েছে সন্ত্রাসীরা।
সোমবার (৯ জানুয়ারী) সকালে বন্দর থানার ২০নম্বর ওয়ার্ডের দড়ি-সোনাকান্দা এলাকায় ওই ঘটনা ঘটে। এলাকাবাসী গুরুতর আতহবস্থায় আল আমিনকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।
এলাকাবাসীর কাছ থেকে জাতীয় জরুরী সেবা নম্বর ৯৯৯-এ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলের আসার আগেই সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ঘটনায় আশা এনজিও দড়ি-সোনাকান্দা ব্র্যাঞ্চের ম্যানেজার সাবিনা ইয়াসিন বাদী হয়ে ইমনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২-৩ জনকে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আহত আল-আমিন সোমবার সকাল ১১টায় দড়ি-সোনাকান্দাস্থ নাসিকের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ এর বাড়ির সামনে গ্রাহকদের কাছ থেকে কিস্তির টাকা আদায় করার সময় একই এলাকার জামাল মিয়ার সন্ত্রাসী ছেলে ইমানসহ অজ্ঞাত আরও ২-৩ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে আল-আমিনের উপর হামলা চালায়। সন্ত্রাসীরা তাকে কুপিয়ে ও পিটিয়ে কিস্তির আদায়কৃত টাকা ও স্মাট ফোন ছিনিয়ে নিয়ে যায়।
স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় আহত আল-আমিনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে। বিষয়টি জরুরী সেবা ৯৯৯ জানানো হলে বন্দর থানার উপ-পরিদর্শক আবুল হাসান হাওলাদারসহ সঙ্গীয় র্ফোস দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। বন্দর থানার অফিসার ইনর্চাজ মোঃ আবু বকর ছিদ্দিক জানান, আশা এনজিও কর্মকর্তা জখমের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।

সংবাদ প্রকাশঃ ০৯০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email