না’গঞ্জের সোনারগাঁও হতে ৩৬৪৮ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাতে জেলার সোনারগাঁ থানার সোনাখালী এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে তিন জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, মোঃ শাহ জাহান (৩৪) আনোয়ার হোসেন (৪৭) ও মাহবুবুর রহমান @ মাহবুব (৩৩)। গ্রেফতারকৃতদের হেফাজত হতে ৩ হাজার ৬’শ ৪৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
র‌্যাব-১১ এর উপ পরিচালক লেঃ কমান্ডার মাহমুদুল হাসান জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ শাহ জাহান কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন রাংগুরি মুন্সিবাড়ী এলাকার মোঃ জহির এর ছেলে, মোঃ আনোয়ার হোসেন খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানাধীন তাইনথং বটতলী এলাকার আব্দুল আজিজ এর ছেলে ও অপর আসামী মোঃ মাহবুবুর রহমান @ মাহবুব কুমিল্লা জেলার সদর থানার কিষ্ণপুর এলাকার মোঃ বাচ্চু মিয়ার ছেলে। গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে বিভিন্ন অভিনয় কৌশলে কক্সবাজার থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদেরকে জেলার সোনারগাঁও থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ৮-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email