না’গঞ্জের বন্দরে মিশুক চালক ফেরদৌস হত্যা মামলার মূল আসামিসহ গ্রেফতার-২

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের বন্দরে অটোচালক ফেরদৌস হত্যা মামলার মূল আসামিসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।
আজ বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে র‌্যাব-১১ এর উপ-পরিচালক একেএম মুনিরুল আলমের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। গতকাল মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) ভোরে বন্দরের মদনগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলো, জেলার বন্দরের বোরুদী পশ্চিমপাড়া এলাকার মোঃ সামসুদ্দিনের দুই ছেলে মোঃ রকিব (২০) ও মোঃ রাজিব (৩৩)।
র‌্যাব-১১ জানায়, গত ১২ সেপ্টেম্বর সকালে বন্দরের দিঘলদী এলাকা থেকে অটোচালক ফেরদৌসের গলাকাটা লাশ পাওয়া যায়। ওই ঘটনায় ভিকটিমের বাবা মোঃ নজরুল ইসলাম বাদী হয়ে বন্দর থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। উক্ত হত্যা মামলার অজ্ঞাতনামা আসামীদের গ্রেফতারের জন্য র‌্যাব-১১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। পরবর্তীতে বন্দরের মদনগঞ্জ এলাকা থেকে আসামিদের গ্রেফতার করে র‌্যাব।
র‌্যাব-১১ এর উপ-পরিচালক একেএম মুনিরুল আলম জানান, আসামি রকিব তাঁর ঘনিষ্ঠ বন্ধু সিবলু এর সাথে একটি অটো চুরির পরিকল্পনা করে। ভিকটিম যে গ্যারেজে তার অটো রাখে সেই গ্যারেজে আসামী রকিব সহকারী হিসাবে কাজ করে। রকিব ওই গ্যারেজে অটো ভাঙ্গা ও মেরামতের কাজ করতো। ঘটনার দিন আসামী রকিব পরিকল্পনা অনুযায়ী ভিকটিমকে নিয়ে তার অটোযোগে ঘটনাস্থলে যায় এবং অপর পলাতক আসামি সিবলু তার সহযোগীদের নিয়ে রকিবের সাথে যোগ দেয়। আসামিরা সকলে মাদক ও উত্তেজক দ্রব্য সেবন করে এবং ভিকটিমকে অন্যান্যদের সহায়তায় রকিব ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী রকিব উক্ত হত্যাকান্ডের কথা স্বীকার করেছেন বলে জানান তিনি।
উক্ত হত্যাকান্ডে সম্পৃক্ততা পাওয়ায় জিজ্ঞাসাবাদের জন্য অপর এক সন্ধিগ্ধ আসামী মোঃ রাজিবকে তদন্তকারী কর্মকর্তার নিকট হন্তান্তর করা হয়েছে। হত্যাকান্ডে জড়িত অন্য আসামীদের গ্রেপ্তারে র‌্যাব তৎপর রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৪-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email