না’গঞ্জের ফতুল্লায় দুই ছাত্রকে বলৎকারের অভিযোগে মাদ্রাসার সুপার গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদ্রাসায় পড়ুয়া দুই ছাত্রকে বলৎকার করার অভিযোগে সুপার মাওলানা জাহিদুল ইসলাম (৩৪) কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মাওলানা জেলার সোনারগাঁও থানার হরিহরদী গ্রামের শফিকুর রহমানের পুত্র ও ফতুল্লা মডেল থানার দেওভোগ বাড়ৈভোগস্থ বাইতুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার সুপার হিসেবে কর্মরত। গতকাল সোমবার ভোর রাতে তাকে ফতুল্লার দেওভোগ বাড়ৈভোগ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে বলৎকারের শিকার হওয়া ছাত্রদের মধ্যে হাফেজ বিভাগে পড়া বলৎকারের শিকার হওয়া এক ছাত্রের বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।
মামলায় উল্লেখ্য করা হয়, বাদীর ১০ বছর বয়সী পুত্র ও বাদীর সঙ্গে থানায় আসা অপর এক সঙ্গীর নয় বছর বয়সী পুত্র উভয়েই দেওভোগ বাড়ৈভোগস্থ বাইতুল কোরআন হাফিজিয়া মাদ্রাসায় হেফজ শাখায় পড়ালেখা করে। অপরদিকে গ্রেপ্তারকৃত মাওলানা মো. জাহিদুল ইসলাম ঐ মাদ্রাসার সুপার হিসেবে কর্মরত রয়েছে। গ্রেপ্তারকৃত প্রায় সময় তার কক্ষে ডেকে নিয়ে দুই ছাত্র কে দিয়ে হাত-পা টিপাতো। হাত-পা টিপানোর কথা বলে গ্রেপ্তারকৃতের কক্ষে ডেকে নিয়ে ৯ বছর বয়সী ছাত্রকে একাধিকবার বলৎকার করে। পরবর্তীতে সর্বশেষ চলতি মাসের ৭ তারিখ সকাল ১০ টার দিকে মাদ্রাসার ভিতরে থাকা গ্রেপ্তারকৃতের কক্ষে বাদীর ছেলেকে ডেকে নিয়ে গিয়ে বলৎকার করে। এর আগে ৯ সেপ্টেম্বর বিকেল ৫ টার দিকে বাদীর ছেলের সহোযোগি মাদ্রাসায় পড়ুয়া অপর এক ছাত্রকে একই কায়দায় ডেকে নিয়ে বলৎকার করে।
ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, দুই মাদ্রাসা ছাত্রকে বলৎকারের অভিযোগে অভিযুক্ত মাদ্রাসা সুপারকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বলৎকারের শিকার মাদ্রাসার ছাত্রদেরকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১১-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email