না’গঞ্জের ফতুল্লায় কিশোরী গণধর্ষণ মামলার অন্যতম আসামী গ্রেপ্তার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লায় কিশোরী গণধর্ষণ মামলার অন্যতম আসামি মিনু রাসেল (৪০) কে গ্রেফতার করেছে র‌্যাব-১১। সোমবার (২৫ এপ্রিল) শেষ রাতে মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মিনু রাসেল ফতুল্লা থানার পশ্চিম দেওভোগ এলাকার মো. আশরাফ আলীর ছেলে।
এরআগে গত ১৭ এপ্রিল এ মামলার অপর আসাসি রিফাত (২০) কে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্য অনুযায়ী ভুক্তভোগী কিশোরীকে মিনু রাসেল এর বাসা থেকে উদ্ধার করে। এ সময়ে রাসেল ও অপর আসামী সিফাত কৌশলে পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত মিনু রাসেল এর বিরুদ্ধে মাদক ও হত্যা মামলাসহ বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে এবং সে নারায়ণগঞ্জ সদর থানার হত্যা মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী।
উল্লেখ্য, গত ১৩ এপ্রিল ভুক্তভোগী কিশোরী (১৩) তার নিজ বাসা থেকে পাশবর্তী দেওভোগ আদর্শনগর এলাকায় নানীর বাসায় বেড়াতে যায়। ১৪ এপ্রিল সেহেরীর সময় নানীর সাথে নিজ বাসায় ফেরার পথে গ্রেপ্তারকৃত মিনু রাসেল এর পরামর্শে মোঃ রিফাত (২০) ও সিফাত (২২) ওই কিশোরীকে জোরপূর্বক অপহরণ করে মিনু রাসেল এর বাসায় নিয়ে যায়।
এ সময় ভিকটিমের নানী বাধা দিলে তাকে মারধর করে রাস্তায় ফেলে যায়। গ্রেপ্তারকৃত মিনু রাসেল, রিফাত ও সিফাত কিশোরীকেকে ৪ দিন আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে ফতুল্লা থানায় মামলা দায়ের করেন।

সংবাদ প্রকাশঃ  ২৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email