না’গঞ্জের ফতুল্লায় আবারো চালক খুন : অটো রিক্সা ছিনতাই

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সদরের ফতুল্লায় ফের যাত্রীবেশে দুর্বৃত্তরা চালক রাজুকে (৪৮) খুন করে ব্যাটারি চালিত অটোরিক্সা লুটে নিয়েছে। সে মাসদাইরের জামালের গ্যারেজের চালক। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৯ জুন) ভোর রাত পৌনে ৪টার দিকে ফতুল্লার ইসদাইরস্থ ওসমানী স্টেডিয়ামের প্রধান গেইট সংলগ্ন শুকতারা ক্লাব গলির সামনের রাস্তায়। ভোর রাতেই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন পাঠিয়েছে পুলিশ।
ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, রাত ১০টার দিকে রেললাইন ধরে চাষাড়া-ইসদাইর মাঝামাঝি অবস্থিত জয়যাত্রা ক্লাব দখলকে কেন্দ্র করে রুবেল নামক এক যুবকের মৃত্যুসহ তিনজন আহত হয়। দুই গ্রুপের সংঘর্ষে নিহত দিনমজুর (রাজ মিস্ত্রী) রুবেল হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদের গ্রেপ্তার করার জন্য তিনিসহ পুলিশের একাধিক টিম যখন কাজ করছিলেন ঠিক তখনি ইসদাইরস্থ ওসমানী স্টেডিয়ামের প্রধান গেইটের সামনে শুকতা ক্লাবের সামনের রাস্তায় যাত্রীবেশে ছিনতাইকারীরা পেছন থেকে চালকের গাড়ে ও পিঠে ছুরিকাঘাত করে হত্যা করে রাস্তায় ফেলে দিয়ে অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়।
পুলিশের একটি দল তা দেখতে পেয়ে লাশ উদ্ধার করে হাসপাতাল পাঠায় এবং অপর একটি দল ঘাতক চক্রকে ধাওয়া করলেও ছিনিয়ে নেয়া অটোরিক্সাসহ আটক করতে পারেনি যাত্রীবেশী দুর্বৃত্তদের। নিহতের পরিচয় যাচাই বাছাই চলছে। এবং সে ফতুল্লার কোন এলাকায় বসবাস করে কার ইজিবাইক চালায় সে বিষয়েও খোঁজ খবর নেয়া হচ্ছে। নিহতের নাম রাজু এবং মাসদাইরের জামালের গ্যারেজের চালক ছিলো বলে তিনি জানান।
এর আগে চলতি মাসের ১৮ তারিখে রাত একটার দিকে ফতুল্লা পিলকুনি পেয়ারা বাগান এলাকায় একই কায়দায় হত্যা করে যাত্রীবেশী দূর্বৃত্তরা ছিনিয়ে নিয়ে যায়। ব্যাটারী চালিত মিশুক। পরে নিহতের পকেটে থাকা মোবাইলফোনের সূত্র ধরে তার পরিবারকে সংবাদ দেয়াসহ নিহতের পরিচয় সনাক্ত করা হয়। এ ঘটনার সাথে জড়িত নিশাত নামক এক ঘাতককে আটক করে পুলিশ। হত্যাকান্ডের কথা স্বীকার করে নিশাত আদালতে জবানবন্দি প্রদান করেছে বলে পুলিশ জানায়।

সংবাদ প্রকাশঃ  ২৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email